সিকৃবিতে জাতীয় শোক দিবস উপলক্ষে হৃদয়ে বঙ্গবন্ধু শীর্ষক আলোচনা সভা অনুষ্টিত

dial dial

sylhet

প্রকাশিত: ৬:১৬ অপরাহ্ণ, আগস্ট ২১, ২০১৯

ডায়াল সিলেট ডেস্ক :: সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে জাতীয় শোক দিবস ২০১৯ উপলক্ষে “হৃদয়ে বঙ্গবন্ধু” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (২০ আগস্ট) স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবসের তাৎপর্য শীর্ষক এ আলোচনাসভা অনুষ্ঠিত হয় বলে জানিয়েছে জনসংযোগ ও প্রকাশনা দপ্তর।
জাতীয় দিবস উদযাপন কমিটির ব্যবস্থাপনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিকৃবির ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ মতিয়ার রহমান হাওলাদার।
অনুষ্ঠানে পরিচালক (ছাত্র পরামর্শ ও নির্দেশনা) প্রফেসর ড. মোঃ সায়েম উদ্দিন আহমেদের সভাপতিত্বে ও শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক প্রফেসর ড. জীতেন্দ্রনাথ অধিকারীর সঞ্চালনায় আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন ডিন কাউন্সিলের আহবায়ক প্রফেসর ড. মোঃ আবুল কাশেম, শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মোহাম্মদ নূর হোসেন মিঞা, প্রক্টর ড. মোঃ সোহেল মিঞা, বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিকৃবি শাখার সভাপতি প্রফেসর ড. মোঃ আবদুল বাসেত, বঙ্গবন্ধু কৃষিবিদ পরিষদ সিকৃবি শাখার সভাপতি প্রফেসর ড. মোঃ আনোয়ার হোসেন, প্যারাসাইটোলজি বিভাগের প্রফেসর ডাঃ মোঃ জামাল উদ্দিন ভূঞা প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে ড. মতিয়ার বলেন, “বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে আমাদের মেধা ও মননে স্বনির্ভর হতে হবে।” আলোচনাসভার শুরুতেই ১৫ আগস্ট নিহত বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

0Shares