জগন্নাথপুরে গ্রামীণফোনের রিচার্জ কার্ড-অর্থসহ ডাকাত গ্রেপ্তার

dial dial

sylhet

প্রকাশিত: ১১:৩৮ অপরাহ্ণ, অক্টোবর ১৮, ২০১৯

জগন্নাথপুর প্রতিনিধি:জগন্নাথপুর থানা পুলিশের অভিযানে গ্রামীণফোনের প্রায় ৫ লাখ টাকা ছিনতাই মামলার পলাতক আসামী কুদ্দুস মিয়া ওরফে শামিম (৪০) নামে এক ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যার দিকে তাকে গ্রেপ্তারের পর আজ শুক্রবার তাকে সুনামগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃত ডাকাত জগন্নাথপুরের সীমান্তবর্তী ছাতক থানার হায়দরপুর গ্রামের মৃত তাহিদ উল্লার ছেলে।

পুলিশ জানান, গত ২৩ সেপ্টেম্বর প্রকাশ্যে দিনে-দুপুরে দুটি মোটর সাইকেলযোগে ৪ ছিনতাইকারী জগন্নাথপুরের কলিকলিয়া ইউনিয়নের যুগলনগর পয়েন্ট এলাকা থেকে গ্রামীণফোনের বিক্রয় প্রতিনিধি তুহিনুর রহমান তুহিনের নিকট থেকে ৪ লাখ ৯৪ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায় পালিয়ে যায়। এসময় স্থানীয় লোকজন ধাওয়া করে খালেদ নামে এক ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করে।

এ ঘটনায় তুহিনুর রহমান তুহিন বাদি হয়ে কুদ্দুস মিয়া ওরফে শামিমসহ ৪ জনকে আসামী করে জগন্নাথপুর থানায় মামলা দায়ের করেন।

মামলার প্রেক্ষিতে বৃহস্পতিবার সন্ধ্যার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জগন্নাথপুর থানার ওসি (তদন্ত) নব গোপাল দাশ ও এস আই রফিকুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ হায়দুর এলাকা থেকে কুদ্দুস মিয়াকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকালে পুলিশ তার নিকট থেকে নগদ ৫ হাজার টাকা, ছিনতাইকৃত ৪ হাজার ৮শত ৫৭ টাকার গ্রামীণ মোবাইলফোনের রিচার্জ কার্ড এবং খেলনার একটি ওয়্যারলেস সেট উদ্ধার করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা জগন্নাথপুর থানার এসআই রফিকুল ইসলাম রফিক গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃত কুদ্দুস মিয়ার বিরুদ্ধে ছাতকসহ সুনামগঞ্জের বিভিন্ন থানায় ডাকাতি ও অস্ত্রসহ বিভিন্ন অপরাধমূলক অন্তত ১১টি মামলা রয়েছে।

0Shares