আসন্ন পবিত্র ঈদে মীলাদুন্নবী(সা.) উপলক্ষে বৃহওর কামাল বাজার উদযাপন পরিষদের কমিটি গঠন

প্রকাশিত: ৮:২৮ অপরাহ্ণ, অক্টোবর ২৬, ২০১৯

 

ডায়ালসিলেট ডেস্ক :: পবিত্র ঈদে মীলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে  কামাল বাজারে প্রতিবছরের ন্যায় এবারও  মুবারক র‌্যালী ও রাত ব্যাপী ওয়াজ মাহফিল বাস্তবায়নের লক্ষ্যে গতকাল ২৫ অক্টোবর,শুক্রবার রাতে কামাল বাজার একটি কমিউনিটি সেন্টারে ২০১৯ সেশনের কমিটি গঠন করা হয়েছে।

বৃহওর কামাল বাজার সকলের সম্মতিক্রমে ঈদে মীলাদুন্নবী (সা.) উদযাপন পরিষদের ২০১৯ ইং কমিটির জন্য মাওলানা কাজী ছালিক আহমদ খাঁন কে সভাপতি ও মুহাম্মদ আলাউদ্দিন পাশা কে সাধারণ সম্পাদক, এবং শেখ শফিউদ্দিন কে কোষাধ্যক্ষ  মনোনীত করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন কামাল বাজার ফাজিল মাদরাসার আরবি প্রভাষক মাওলানা হাবিবুর রহমান, আল মদিনা দাখিল মাদরাসার সুপার মাওলানা নজরুল ইসলাম, গুপ্তর গাও হাফিজিয়া দাখিল মাদরাসার সুপার মাওলানা আব্দুল হামিদ প্রমুখ।

ঘোষিত কমিটিতে রয়েছেন সহ সভাপতি মাওলানা হাবিবুর রহমান, মাওলানা নজরুল ইসলাম, মাওলানা আব্দুল হামিদ, হাফিজ রওশন আহমদ, হাফিজ ফারুক আহমদ, মাওলানা আব্দুস সালাম, হাফিজ আব্দুর রহিম, আব্দুর শুকুর,হাফিজ আব্দুল লতিফ, সহ সাধারণ সম্পাদক হাফিজ ইবাদুর রহমান, আব্দুল মুমিন,রাব্বী আহমদ,সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, সহ সাংগঠনিক  সম্পাদক শামসুল ইসলাম, ছায়েম আহমদ ইমন, প্রমুখ।

উল্লেখ্য আগামী নভেম্বর মাসের  দ্বিতীয় সপ্তাহে ভিতরে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা:) সারাদেশে পালিত হবে।

0Shares