আবার ওয়েব সিরিজে

dial dial

sylhet

প্রকাশিত: ১০:১৭ পূর্বাহ্ণ, অক্টোবর ২৯, ২০১৯

বিনোদন ডেস্ক;রূপালী জগতের ব্যস্ত তারকা বিদ্যা সিনহা মিম। বড় পর্দায় অভিনয় করে এরইমধ্যে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। সবশেষ গোলাম সোহরাব দোদুলের পরিচালনায় ‘সাপলুডু’ ছবিতে অভিনয় করেন মিম। এ ছবিতে তার নায়ক হিসেবে ছিলেন আরিফিন শুভ। ছবিটি মুক্তির পর দর্শক সাড়া পেয়েছেন বেশ। চলচ্চিত্রের বাইরে মাঝে ‘নীল দরজা’ এবং ‘বিউটি অ্যান্ড দ্য বুলেট’ নামের ওয়েব সিরিজেও অভিনয় করেছেন মিম। গতকাল নতুন আরেকটি ওয়েব সিরিজের শুটিং শুরু করেছেন তিনি। এ প্রসঙ্গে জানতে চাইলে বিদ্যা সিনহা মিম বলেন, নতুন এ ওয়েব সিরিজের শুটিং শুরু হয়েছে।
তবে এর নাম এখনো ঠিক হয়নি। এটি নির্মাণ করছেন মিরাজ। ভালো একটি কাজ হচ্ছে। বিস্তারিত ক’দিন পর জানাতে চাই। এদিকে জনপ্রিয় নির্মাতা অমিতাভ রেজা ও ভারতের সৈনক মিত্রের পরিচালনায় দুটি নতুন বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন মিম। এরমধ্যে একটি সিনেমার কাজও শেষ করেছেন তিনি। পরিচালক রায়হান রাফির ‘পরাণ’ নামে একটি ছবির কাজ এরইমধ্যে শেষ করেছেন। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন ইয়াশ রোহান ও শরীফুল রাজ।

এতে মফস্বলের সহজ সরল এক তরুণীর চরিত্রে দর্শকরা মীমকে দেখতে পাবেন। একই নির্মাতার ‘ইত্তেফাক’ নামে নতুন ছবির কাজ আগামী ১৫ই নভেম্বর থেকে শুরু করবেন বলে জানান মিম। এ ছবির প্রথম অংশের শুটিং হবে সিলেটে। এখানে মিমের নায়ক সিয়াম আহমেদ।

0Shares