সিলেটের ৩৪ এলাকায় শনিবার বিদ্যুৎ থাকবে না

dial dial

sylhet

প্রকাশিত: ৪:৪০ অপরাহ্ণ, নভেম্বর ১, ২০১৯

ডায়ালসিলেট ডেস্ক:বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) সিলেট অঞ্চলে জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য ৩৪টি এলাকায় আগামীকাল শনিবার আট ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিউবো সিলেটের বিক্রয় ও বিতরণ বিভাগ-৩ এর নির্বাহী প্রকৌশলী মো. আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

বিউবো সূত্রে জানা যায়, বিউবো সিলেট বিক্রয় ও বিতরণ বিভাগ-৩ এর ১১ কেভি লালাবাজার ও ১১ কেভি মাসুকগঞ্জ ফিডারে সঞ্চালন লাইন এলাকায় বৃক্ষের ডালপালা কর্তন, জরুরী মেরামত, ও সংরক্ষণ কাজের জন্য শনিবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

১১ কেভি লালাবাজার ফিডারের এলাকাগুলো হলো- লালাবাজার, লালারগাঁও, মুন্সিবাজার, ছমিপুর, বেতসান্দি, গোকুলপুর, আলমনগর, মনুকুপা, কারারপাড় ও মুন্সিবাজার।

১১ কেভি মাসকুকগঞ্জ ফিডারের এলাকাগুলো হলো- সিলেটের দক্ষিণ সুরমার বরইকান্দি ১০ নম্বর রোড, মকনদোকান, মন্দিরখোলা, গোপশহর, নয়াবাজার, মোল্লাগাও, খালপাড়, খানুয়া, হাজরাই, সদরখলা, ইনাতাবাদ, পাইকারগাঁও, অনন্তপুর, আবেদআলী, মাসুকগঞ্জ বাজার, পশ্চিম দর্শা, পূর্ব দর্শা, সুজাতপুর, বাছিরপুর, মীরেরগাও, মেদেনীমহল, দীঘিরপাড়, ওপেরগাও, লক্ষীপাশা।

বিউবো সিলেটের বিক্রয় ও বিতরণ বিভাগ-৩ এর নির্বাহী প্রকৌশলী মো. আসাদুজ্জামান জানান, জরুরি মেরামত ও উন্নয়নকাজের জন্য ৮ ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। উন্নয়নকাজ শেষে ফের বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক করা হবে। বিদ্যুৎ সরবরাহ সাময়িক বন্ধের জন্য তিনি গ্রাহকদের কাছে দুঃখ প্রকাশ করেছেন।

0Shares