গোয়াইনঘাটে ভূমি নিয়ে বিরোধের জেরে বৃদ্ধ ‘খুন’

dial dial

sylhet

প্রকাশিত: ১:০৪ অপরাহ্ণ, নভেম্বর ১৭, ২০১৯

ডায়ালসিলেট ডেস্ক:গোয়াইনঘাটে ভূমি নিয়ে বিরোধের জের ধরে শ্বাসরুদ্ধ করে এক বৃদ্ধকে খুন করে হত্যার অভিযোগ উঠেছে। নিহত ব্যক্তির নাম সিরাজ উদ্দিন (৭০)। তিনি উপজেলার ৪ নং লেংগুড়া ইউনিয়নের লেংগুড়া হাওর গ্রামের মৃত মুছা মিয়ার ছেলে। রোববার (১৭ নভেম্বর) সকাল ৭ টায় লেংগুড়া হাওর গ্রামে এ ঘটনাটি ঘটে বলে জানা যায়।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, একই গ্রামের মকবুল আলীর সাথে ক্ষেতের আল নিয়ে নিহত সিরাজ উদ্দিনের বিরোধের জের ধরে রোববার সকাল ৭ টায় বাড়ির সামনে মকবুল আলীর সাথে কথা কাটাকাটি হয়। এ সময় মকবুল আলী নিহত সিরাজের গলায় চেপে ধরলে শ্বাসরুদ্ধ হয়ে মাটিতে পড়ে যান সিরাজ উদ্দিন। পরে তাকে উদ্ধার করে গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে চিকিৎসার জন্য একই স্বাস্থ্য কমপ্লেক্সে এসে ভর্তি হলে ঘটনার সাথে জড়িতের অভিযোগে মকবুল আলীকে থানা পুলিশের অফিসার (তদন্ত) হিল্লোল রায়ের নেতৃত্বে একদল পুলিশ আটক করে গোয়াইঘাট থানা পুলিশ।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আহাদ জানান, ঘটনার খবর পেয়ে সাথে সাথে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশের সুরতহাল রিপোর্টসহ লাশ ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে মর্গে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে।

এ প্রতিবেদন লিখা পর্যন্ত এ ঘটনায় গোয়াইনঘাট থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

0Shares