নাট্যঅভিনেতা কামাল আহমেদ দূর্জয়’র সম্মাননা পদক লাভ

dial dial

sylhet

প্রকাশিত: ৮:৪৩ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২, ২০১৯

বিনোদন ডেস্ক:নাট্যাঙ্গনে বিশেষ অবদান রাখায় আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা সিলেট জেলা শাখার পক্ষ থেকে বিভাগীয় পদক ও সম্মাননা সনদ পেলেন সিলেটের তরুণ নাট্যঅভিনেতা কামাল আহমেদ দূর্জয়।

২৯ নভেম্বর শুক্রবার বিকেলে কেন্দ্রীয় মুসলিস সাহিত্য সংসদ হলরুমে এ পদক প্রদান করা হয়। আসক ফাউন্ডেশন এর সিলেট বিভাগীয় পরিচালক মোঃ রকিব আল মাহমুদ এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠাননে সম্মাননা ক্রেস্ট তুলে দেন এ অনুষ্টানের প্রধান অতিথি, সিলেটের সিনিয়র সহকারী জজ, মামুনুর রহমান সিদ্দিকী, অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিলেট জেলা পুলিশের বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার আমিনুল ইসলাম, সিলেটরে সিনিয়র আইনজীবী ও সিলেট ষ্টেশন ক্লাবের সভাপতি এডভোকেট এমাদুল্লাহ শহিদুল ইসলাম শাহিন।

মো. কামাল আহ্মেদ দূর্জয় সিলেটের সম্মিলিত সাংস্কৃতিক জোটের সদস্য ও দেশ থিয়েটার সিলেটের প্রতিষ্ঠাতা পরিচালকের দায়িত্ব পালন করছেন। ইতি পূর্বে তিনি দায়িত্ব পালন করে নাট্যাঙ্গনে জনপ্রিয় একজন নাট্যকার হিসেবে পরিচিতি লাভ করেছেন। তিনি বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও সেবামূলক সংগঠনের প্রতিনিধিত্ব করে আসছেন।

এ ছাড়াও নাট্যঅভিনেতা হিসেবে দূর্জয় বিভিন্ন বেসরকারী টি.ভি চ্যানেলে কাজ করেছেন।

উল্লেখ্য, ইতিপূর্বে কামাল আহমদ দূর্জয়ের রচনা ও পরিচালনায় প্রথম নাটক “গরম খবর” সহ রচনা ও পরিচালনায় “স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র বৃদ্ধাশ্রম” বাংলাদেশ টেলিভিশনের প্রথম নাটক “অপেক্ষা” “অপেক্ষার শেষ” “কমিটি এ্যায়াড” “জগা-মগার বাটপারী” “প্রেম রোগে নষ্ট” “চ্যানেল আই ক্রাইম ষ্টোরী প্রধান চরিত্রে অভিনয় করেন রাজন হত্যা” “পুরুষ নির্যাতন” নাটক রিলিজ হয়।

0Shares