ইবনেসিনা হাসপাতালের আন্ত: বিভাগ ক্রিকেট প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

dial dial

sylhet

প্রকাশিত: ১:১৮ অপরাহ্ণ, ডিসেম্বর ১৪, ২০১৯

ডায়ালসিলেট ডেস্ক:মহান বিজয় দিবস উপলক্ষে ইবনে সিনা হাসপাতাল সিলেট লিমিটিড এর উদ্যোগে ইবনে সিনা আন্ত: বিভাগ ক্রিকেট টুর্নামেন্ট ২০১৯ এর পুরস্কার বিতরন করা হয়। শুক্রবার সকালে নগরীর আবুল মাল আবুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন হাসপাতাল ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান ।
হাসপাতালের ম্যানেজার এডমিন মো: তারিকুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ইবনে সিনা হাসপাতালের পরিচালক অধ্যাপক আব্দুল হান্নান, পরিচালক মেডিকেল সার্ভিসেস কর্ণেল ডা: রুকুনুল ইসলাম চৌধুরী (অব.), চীপ মেডিকেল অফিসার মেজর (অব:) ডাঃ আব্দুস সালাম চৌধুরী।
বক্তব্য রাখেন ম্যানেজার (মার্কেটিং) মো: ওবায়দুল হক, রিকাবী বাজার শাখা ইনচার্জ মোবারক হোসেন, ডেপুটি ম্যানেজার নুরুল হক, মো: মনিরুজ্জামান, আল আমীন, এসিস্ট্যান্ট ম্যানেজার সাদ উদ্দিন ছাদিক, আজহার উদ্দিন খান, ইকবাল হোসেন খন্দকার, ইঞ্জিনিয়ার ফয়জুল ইসলাম, আব্দুল মুক্তাদির খান, জাহাঙ্গীর আলম, মামুন সরকার, মোহাম্মদ শাহেদ আলী, মোঃ শফিকুল ইসলাম প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে মাওলানা হাবিবুর রহমান মহান মুক্তিযুদ্ধের সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেন, স্বাধীনতার প্রকৃত ফল অর্জন করতে হলে সর্বস্তরে জাতীয় ঐক্যের প্রয়োজন। পাশাপাশি স্বাধীনতার সুফল ঘরে ঘরে পৌঁছাতে হলে প্রয়োজন সৎ ও যোগ্য নেতৃত্বের। যার প্রমাণ ইবনে সিনা হাসপাতাল সিলেট বাসীকে বিশ^মানের স্বা¯’্য সেবা তুলনামূলক কম খরচে সাধারণ মানুষের মাঝে পৌঁছে দি”েছ। তিনি ইবনে সিনা হাসপাতাল সিলেট লি: এর সকল কর্মকর্তা-কর্মচারীকে আরো আন্তরিক হয়ে মানুষের দূর গোড়ায় সেবা পৌঁছে দেওয়ার আহ্বান জানান। তিনি টুনামেন্ট বাস্তবায়নে সহযোগিতা করায় জেলা প্রশাসন এবং জেলা ক্রীড়া সং¯’ার কর্তৃপক্ষকে ব্যক্তিগত ও হাসপাতালের পক্ষ থেকে ধন্যবাদ জানান। তিনি বিজয়ী এবং রানার্স-আপ দলকে শান্তিপূর্ণভাবে খেলায় অংশগ্রহণ করার জন্য ধন্যবাদ জানান এবং বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

0Shares