কন্ঠসৈনিকেরা মুক্তিযুদ্ধের অংশ

dial dial

sylhet

প্রকাশিত: ৩:১৫ অপরাহ্ণ, ডিসেম্বর ২০, ২০১৯

ডায়ালসিলেট ডেস্ক:বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধে কন্ঠসৈনিকদের ভুমিকা স্বর্ণখচিত। তাদের পাঠ উচ্চারণ শুনে অনুপ্রাণিত হয়ে আপামর জনতা মুক্তিযুদ্ধে ঝাপিয়ে পড়েছিলো। আজকের কন্ঠসৈনিকরা তাদেরই যোগ্য উত্তরসূরী।

বাংলাদেশ বেতার সিলেট কেন্দ্রে কর্মরত ঘোষক ঘোষিকাদের সংগঠন “রেডিও এ্যানাউন্সার্স ক্লাব, র‌্যাংক” এর নবীনবরণ ও কার্যকরী কমিটির অভিষেক অনুষ্ঠানে বক্তারা এ কথাগুলো বলেন।

সংগঠনের সভাপতি শীমূল আক্তারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ধ্রুব জ্যোতি দাস, কার্য নির্বাহী সদস্য নন্দিতা দত্ত ও মুনতাহা আহমদ মিছবাহ এর যৌথ পরিচালনায় সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা ও বিশিষ্ট রাজনীতিবিদ আব্দুল খালিক, সিলেট প্রেসক্লাব সভাপতি ইকরামুল কবীর ইকু, বাংলাদেশ বেতারের সহকারী প্রকৌশলী আব্দুস সালাম, বীর মুক্তিযোদ্ধা ও সিনিয়র এ্যানাউন্সার রাবেয়া বেগম। স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক সৈয়দা হাসনা আক্তার।

এছাড়াও অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সহ সভাপতি কুমকুম হাজেরা, সাবিহা সুলতানা, নন্দিতা দত্ত, সঞ্জীব রায়, মাধব কর্মকার, মো: মামুন হাসান, মুনতাহা আহমদ মিছবাহ, সুমিত্রা মজুমদার, মো: জিহাদ, রুহীত ভট্টাচার্য্য, পারমিতা দাস প্রমূখ।

সাংস্কৃতিক সম্পাদক ঊমা চন্দ দৃষ্টির পরিচালনায় ও পরিবেশনায় সঙ্গীত পরিবেশন করেন শিল্পী চক্রবর্ত্তী, অদিতি মহারতœ, মুন্নী খান ও সৌরভ হাসান। কবিতা আবৃত্তি করেন রোকেয়া বেগম, নন্দিতা দত্ত, আল আমির ও তিলোত্তম ভট্টাচার্য্য তূর্য।

নৃত্য পরিবেশন করে তমালিকা তালুকদার।

অতিথিবৃন্দ নবীন ঘোষক-ঘোষিকা ও কার্যকরী কমিটিক সদস্যদের ফুল দিয়ে বরণ ও অভিষিক্ত করেন।

0Shares