সিলেটে বিনামুল্যে বিতরণ করা হল ২০০টি হেলমেট

প্রকাশিত: ১১:৩৯ অপরাহ্ণ, জানুয়ারি ১, ২০২০

ডায়ালসিলেট ডেস্ক :: ‘সড়ক পরিবহন আইন মেনে চলুন, সড়কের শৃঙ্খলা রক্ষায় আপনিও এগিয়ে আসুন’ এই শ্লোগানকে সামনে রেখে বাংলাদেশ পেট্রোলিয়াম ডিলার্স ডিস্ট্রিবিউটর এন্ড পেট্রোলিয়াম ওনার্স এসোসিয়েশন এবং সিলেট মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগের উদ্যোগে নগরীতে মোটরসাইকেল আরোহীদের মধ্যে বিনামূল্যে হেলমেট বিতরণ করা হয়েছে।

বুধবার বিকাল সাড়ে ৩ঘটিকার সময় নগরীর কোর্ট পয়েন্টে বিনামূল্যে ২০০টি হেলমেট বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মেট্রোপলিটন পুলিশের কমিশনার গোলাম কিবরিয়া বিপিএম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি আবু তাহের মো. শোয়েব, বাংলাদেশ পেট্রোলিয়াম ডিলার্স ডিস্ট্রিবিউটর এন্ড পেট্রোলিয়াম ওনার্স এসোসিয়েশনের মহাসচিব জুবায়ের আহমদ চৌধুরী, সভাপতি মোস্তফা কামাল, জ্যেষ্ঠ সাংবাদিক ইকবাল সিদ্দিকী, প্রবীণ সাংবাদিক আব্দুল হান্নান, নিরাপদ সড়ক চাই (নিসচা) সিলেট এর সভাপতি আব্দুল হাদি পাবেল, সিলেট চেম্বারের পরিচালক হুমায়ুন কবির, উপ-কমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমুদ, অতিরিক্ত উপ-কমিশনার (ট্রাফিক-দক্ষিণ) নিকুলিন চাকমা, অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) জেদান আল মুসা, অতিরিক্ত উপ-কমিশনার (ট্রাফিক-উত্তর) জোর্তিময় সরকার, সহকারী কমিশনার (ট্রাফিক) আবুল খয়ের।সিলেট কোতোয়ালী থানা অসি সেলিম মিয়াসহ প্রমুখ

বক্তারা বলেন, ব্যক্তিগত নিরাপত্তার স্বার্থে মোটরসাইকেল আরোহীদের হেলমেট ব্যবহার করা প্রয়োজন তাই মোটরসাইকেল আরোহীদের হেলমেট প্রদানের মাধ্যমে নিরাপদে গাড়ি চালানোর জন্য উৎসাহিত করার লক্ষ্যে আজকের এই এই আয়োজন করা হয়েছে।