গোয়াইনঘাট থেকে ১২০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার ১

dial dial

sylhet

প্রকাশিত: ৬:১৪ অপরাহ্ণ, জানুয়ারি ৩, ২০২০

ডায়ালসিলেট ডেস্ক:সিলেটের গোয়াইনঘাট থানা পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানে ১২০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃত অপরাধীর নাম মো. ইছাক মিয়া (৩২)। তিনি উপজেলার পুর্ব জাফলং ইউনিয়নের ছৈলাখেল অষ্টমখণ্ড গ্রামের কানু মিয়ার ছেলে।

থানা পুলিশ সূত্রে জানা যায়, চিহ্নিত মাদক ব্যবসায়ী ইছহাক মিয়া দীর্ঘদিন থেকে গোয়াইনঘাটের বিভিন্ন স্থানে পুলিশের চোখ ফাঁকি দিয়ে দীর্ঘদিন থেকে মাদক পাচারের ব্যবসা চালিয়ে আসছে।

শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মো আব্দুল আহাদের নির্দেশ সেকেন্ড অফিসার এস আই যীশু দত্ত, এস আই সমিরন চন্দ্র দাস, এএস আই রাজীব রায়, এএস আই হুমায়ুন কবির ও এএস আই সালাহ উদ্দিনসহ সংগীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে এই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেন।

এব্যাপারে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মো আব্দুল আহাদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জাফলং চৈলাখেল এলাকায় অভিযান পরিচালনা করে টিম গোয়াইনঘাট থানা ১২০ পিস ইয়াবাসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী ইছহাক মিয়াকে গ্রেপ্তার করে। ধৃত অপরাধী ইসহাককে আসামি করে এ ঘটনায় গোয়াইনঘাট থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

0Shares