মিরাবাজারে অস্ত্র ও লুণ্ঠিত মালামালসহ ৭ ডাকাত গ্রেপ্তার

dial dial

sylhet

প্রকাশিত: ২:৪৭ অপরাহ্ণ, জানুয়ারি ৩, ২০২০

ডায়ালসিলেট ডেস্ক:সিলেট নগরীর মিরাবাজার এলাকায় দিনেদুপুরে ডাকাতিকালে দেশীয় তৈরী অস্ত্র ও লুণ্ঠিত মালামালসহ ৭ ডাকাতকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব-৯ জানায়- বৃহস্পতিবার (০২ জানুয়ারি) বিকাল সাড়ে ৩ টার দিকে অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামানের নেতৃত্বে র‍্যাব-৯ এর একটি দল বিশেষ অভিযান চালিয়ে মিরাবাজারস্থ সেবক- ৯ রিয়াজ ভিলার উঠোন থেকে তাদের আটক করে। এসময় ডাকাতিতে ব্যবহৃত ১টি দেশীয় তৈরী পাইপগান, ধারালো অস্ত্র-সস্ত্র ও লুণ্ঠিত মালামাল নগদ- ১৬ হাজার টাকাসহ বেশ কিছু জিনিসপত্র উদ্ধার করা হয়।

আটক ৭ ডাকাত হলো- সিলেট কোতোয়ালী থানাধীন উত্তর নবারুন এলাকার আব্দুল মালিকের ছেলে মাহবুব-উল মালিক (৩৯), ইলেক্ট্রিক সাপ্লাই এলাকার মৃত গোলাম রহমানের ছেলে মো. জাহেদ (৩০), একই এলাকার আব্দুর রহমান মাসুমের ছেলে মো. আব্দুল্লাহ (১৯), সুনামগঞ্জের জামালগঞ্জের লক্ষীপুর গ্রামের (বর্তমানে- নগরীর হাজারীবাগ এলাকা) আমিরুল আহমেদের গোলাম রব্বানী (১৯), শাহী ঈদগাহ এলাকার লায়েক আহমেদের ছেলে তারেক আহমেদ (৩৫), ফাজিল চিশত এলাকার সমাই মিয়ার ছেলে সপু আহমেদ (৩২) ও আম্বরখানা এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে কয়েছ আহমেদ সাগর (৩২)।

উদ্ধারকৃত আলামতসহ আটক সবাইকে কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‍্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মো. মনিরুজ্জামান।

0Shares