সিলেটে দেড় হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার ৩

dial dial

sylhet

প্রকাশিত: ৯:২৩ অপরাহ্ণ, জানুয়ারি ১০, ২০২০

ডায়ালসিলেট ডেস্ক:সিলেট নগরীর পূর্ব পীরমহল্লা এলাকার থেকে দেড় হাজার পিস ইয়াবাসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (১০ জানুয়ারি) ১ টা ৪৫ মিনিটে পূর্ব পীরমহল্লা লেচুবাগানের দুইটি কবরস্থানের মধ্যবর্তী পাকা রাস্তার উপর থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হল, সিলেটের বিয়ানীবাজারের নয়াগ্রামের মৃত আবদুল মন্নানের ছেলে রেদোয়ান খান (২৮), সিলেটের গোলাপগঞ্জের রায়ঘরের আবুল হোসেন খানের ছেলে বাবর হোসেন খান (২৬) এবং একই এলাকার সাহাবুদ্দিন আহমদের ছেলে মোশারফ হোসেন (৩১)।

পুুলিশ জানায়, পূর্ব পীরমহল্লা লেচুবাগান এলাকায় দুইটি কবরস্থানের মধ্যবর্তী পাকা রাস্তার উপর চেকপোষ্ট বসানো হয়। এসময় একটি LXL Limited CORROLLA ক্রাস রংয়ের প্রাইভেট কার (যার রেজিঃ নং-ঢাকা মেট্রোঃ-গ-১৪-০১৮৩) সন্দেহজনকভাবে তল্লাশি করা হয়। এতে গাড়ির ভেতরে থাকা একটি ট্রাবেল ব্যাগের ভেতর থেকে ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) মো. জেদান আল মুসা বলেন, আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এয়ারপোর্ট থানার মামলা (যার নং-১০) দায়ের করা হয়েছে।

0Shares