পুতুলের অন্যরকম সময়

dial dial

sylhet

প্রকাশিত: ১০:৪৬ পূর্বাহ্ণ, জানুয়ারি ১১, ২০২০

বিনােদন ডেস্ক:বর্তমানে গান নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন ক্লোজআপ ওয়ান তারকা সাজিয়া সুলতানা পুুতুল। দেশের বিভিন্ন স্থানে শো করছেন। নতুন বছরে শো, নতুন গান নিয়ে চলছে তার তুমুল ব্যস্ততা। এরইমধ্যে নতুন বছরে প্রকাশের জন্য প্রায় এক ডজন গান তৈরি হয়ে আছে তার। এগুলো বছরের নির্দিষ্ট সময়ে বিভিন্ন জায়গা থেকে প্রকাশ পাবে। এরমধ্যে কিছু ভিডিও আকারে আবার কিছু প্রকাশ হবে অডিও আকারে। আর যেহেতু এখন শীত মৌসুম চলছে তাই স্বাভাবিকভাবেই পুতুলের শোয়ের ব্যস্ততাও অনেক বেড়েছে। নিয়মিতই বিভিন্ন শোতে অংশ নিচ্ছেন তিনি।

নিজের বর্তমান ব্যস্ততা প্রসঙ্গে পুতুল বলেন, গান নিয়ে তো সব সময় ব্যস্ততা থাকে। তবে এখন একটু বেশি। কারণ এখন শো আয়োজনটা বেড়েছে। তাই শোতে সময় দিতে হচ্ছে। তাছাড়া টিভি অনুষ্ঠানেও সময় দিচ্ছি। এর বাইরে নতুন আরো কিছু গানের রেকর্ডিং নিয়েও ব্যস্ত থাকতে হবে সামনে। তাছাড়া সামনেই গ্রন্থমেলা। আমার বই প্রকাশ হবে। সব মিলিয়ে অন্যরকম একটা সময় পার করছি এখন। গত কয়েক বছর ধরেই ফেব্রুয়ারি মাস গায়িকা পুতুলের জন্য বিশেষ। কারণ এ মাসটিতে গ্রন্থমেলায় প্রকাশ হয় তার নতুন বই। এবারও পুতুল নিয়ে আসছেন তার লেখা বই। ২০২০-এর গ্রন্থমেলায় প্রকাশ পাচ্ছে তার লেখা উপন্যাস। নাম রেখেছেন বরাবরের মতোই ব্যতিক্রম।
‘কালো গোলাপের ভিতর থেকে উৎসারিত আলোবৃত্তান্ত’। এটি প্রকাশ করছে তাম্রলিপি প্রকাশনী। এ বিষয়ে পুতুল বলেন, আশা করছি, ফেব্রুয়ারির প্রথমদিন থেকেই এটি মেলায় পাওয়া যাবে। এ উপলক্ষে ফেসবুকে বিশেষ আয়োজন করছি। এই জানুয়ারি মাসজুড়ে প্রতি সপ্তাহে একদিন এই উপন্যাস নিয়ে আমার ভাবনা বিনিময় করবো, পড়ে শোনাবো অংশবিশেষ। এর বাইরে ফেব্রুয়ারি জুড়ে একুশে গ্রন্থমেলায় থাকার চেষ্টা করবো।

0Shares