আন্তর্জাতিক কাস্টমস দিবস উপলক্ষ্যে সিলেটে বর্ণাঢ্য শোভাযাত্রা

প্রকাশিত: ১১:৩২ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৬, ২০২০

ডায়ালসিলেট ডেস্ক ::   রবিবার সিলেটে উদযাপিত হয়েছে আন্তর্জাতিক কাস্টমস দিবস। এ উপলক্ষে নগরীতে বর্ণাঢ্য শোভাযাত্রা, অনুষ্ঠিত হয়েছে।
সকাল ১০টায় নগরীর মেন্দিবাগস্থ কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট সিলেট’র কার্যালয়ের সামনে উপস্থিত অতিথিবৃন্দ শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে অনুষ্ঠানের সূচনা করেন। পরে সেখান থেকে নগরীতে বের করা হয় বর্ণাঢ্য শোভাযাত্রা। শোভাযাত্রাটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মেন্দিবাগস্থ কার্যালয়ে এসে সমাপ্ত হয়।

 

এর আগে সকাল সাড়ে ৯টায় মেন্দিবাগস্থ কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট সিলেট’র কার্যালয়ের সামনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আন্তর্জাতিক কাস্টমস দিবস উদযাপন স্টিয়ারিং কমিটির আহবায়ক ও কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট সিলেট’র কমিশনার ড. মো. গোলাম মুনীরের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয রাজস্ব বোর্ড সদস্য (টেক্স সার্ভে এন্ড ইনস্পেকশন) রঞ্জন কুমার ভৌমিক।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন,সিলেট কর অঞ্চল সিলেট কমিশনার রনজীত কুমার সাহা, এফবিসিসিআই পরিচালক খন্দকার শিপার আহমেদ,।
এসময় আরো উপস্থিত ছিলেন, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট সিলেট’র অতিরিক্ত কমিশনার মো.সফিউর রহমান,যুগ্ম কমিশনার মো.মিনহাজ উদ্দিন, উপ-কমিশনার ছৈয়দুল আলম,সহকারী কমিশনার আহমেদুর রেজা চৌধুরী, সহকারী কমিশনার প্রভাত কুমার সিংহ, সহকারী কমিশনার রবীন্দ্র কুমার সিংহ।
এসময় সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তাবৃন্দ এবং সিলেটের বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

0Shares