সিলেটে দুই দিনের সফরে আসছেন প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা

dial dial

sylhet

প্রকাশিত: ২:২১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৪, ২০২০

ডায়ালসিলেট ডেস্ক:সিলেটে দুই দিনের সফরে আসছেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা এমপি। সফর উপলক্ষ্যে তিনি আগামীকাল বুধবার ও আগামী বৃহস্পতিবার সিলেটে অবস্থান করে বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহণ করবেন।

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী দপ্তর থেকে প্রেরিত বিজ্ঞপ্তি সূত্রে জানা গেছে, আগামীকাল বুধবার (৫ ফেব্রুয়ারি) বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে সিলেট ওসমানী বিমানবন্দরে ৬.৫৫ মিনিটে এসে পৌঁছবেন প্রতিমন্ত্রী। সেখান থেকে যাবেন তিনি শাহজালালা-শাহরাপরাণ (রাহ.)-এর মাজার জিয়ারত করতে। পরে রাত্রিযাপন করবেন সিলেট সার্কিট হাউসে।

পরদিন বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) মহিলা বিষয়ক অধিদপ্তর ও বিভাগীয় কমিশনার কার্যালয়, সিলেট’র আয়োজনে সিলেট বিভাগীয় পর্যায়ে নির্বাচিত শ্রেষ্ঠ জয়িতাদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসিবে উপস্থিত থাকবেন। অনুষ্ঠানটি সকাল ৯টায় সিলেট নগরীর রিকাবীবাজারস্থ কবি নজরুল অডিটোরিয়ামে শুরু হবে।

সকাল সাড়ে ১১টায় প্রতিমন্ত্রী সিলেট এম.এ.জি ওসমানী হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি) পরিদর্শনে যাবেন। ১২টায় পরিদর্শন করবেন সিলেট শিশু একাডেমি অফিস ও মহিলা সহায়তা কেন্দ্র। পরে বিকাল ৩টায় সিলেট সার্কিট হাউসে জাতীয় মহিলা সংস্থা সিলেট-এর নেতৃবৃন্দ ও শিশু একাডেমির কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন ফজিলাতুন নেসা ইন্দিরা।

রাত সাড়ে ৭টায় তিনি সিলেট ওসমানী বিমানবন্দর থেকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে ঢাকার উদ্দেেশে রওয়ানা দেবেন প্রতিমন্ত্রী।

0Shares