সারাকে প্রশ্ন করলেন কারিনা ‘কারো সাথে ওয়ান নাইট স্ট্যান্ড করেছ’?

প্রকাশিত: ৬:২৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৮, ২০২০

ডায়ালসিলেট ডেস্ক:::    তুমি কি কোনও দিন ‘ওয়ান নাইট স্ট্যান্ড’ করেছ? কাউকে ‘নটি মেসেজ’ পাঠিয়েছ? সারা আলি খানকে সপাটে জিজ্ঞেস করে বসলেন কারিনা কাপুর খান।এমনিতে তাঁদের সম্পর্ক যে বন্ধুর মতো, তা বহু বারই বলেছেন সাইফ আলি খানের স্ত্রী ও মেয়ে। কিন্তু এই ধরনের ব্যক্তিগত বিষয় নিয়ে তাঁদের সরাসরি আলোচনা করতে কখনও শোনেননি কেউ।

সম্প্রতি কারিনার ‘হোয়াট উইমেন ওয়ান্ট’ শোয়ের অতিথি হয়ে এসেছিলেন সারা আলি খান। সেখানেই সারাকে ক্যামেরার সামনে সরাসরি জিজ্ঞেস করে বসলেন যে তিনি ‘ওয়ান নাইট স্ট্যান্’ করেছেন কিনা! কিংবা কখনও কাউকে দুষ্টু ম্যাসেজে পাঠিয়েছেন কিনা।

নবাব পরিবারের ঘনিষ্ঠরা জানেন যে কারিনা এবং সারা দুজনেই খুব বুদ্ধিমতী। সারা এবং কারিনা দুজনেই বেশ ভাল বন্ধু। ওঁরা জানেন কীভাবে সম্পর্ক বজায় রাখতে হয়।

শোয়ের আড্ডায় সারাকে এবার জিজ্ঞাসা করেই ফেললেন কারিনা তার না জানা কথাগুলো। সারাকে তার টক শোয়ে স্বাগত জানিয়ে কারিনা বলেন, আমার পরিবারের সদস্য হিসেবে একমাত্র সারারই এই শোয়ে আসা বাকি ছিল।

কখনও কারো সঙ্গে একরাত কাটিয়েছ? কারিনার এই প্রশ্নের উত্তরে সারার জবাব, না তিনি কোনও দিনই এমনটা করেননি। আর তা শুনে কারিনা যেন স্বস্তির নিঃশ্বাস ফেলেন।সারার উত্তরেও বেজায় প্রসন্ন হয়েছেন নবাব-বেগম কারিনা।

দুষ্টু ম্যাসেজে পাঠিয়েছেন কিনা জানতে চেয়ে কারিনা আগেভাগেই বলেন যে, তিনি এটা জানতে চান না। আর তার বাবাও শুনছেন না। কারিনার এসব কথা শুনে সারা হো হো করে হেসে ওঠেন।

সারা-করিনার এই মজাদার কথোপকথন আপাতত নেটদুনিয়ায় ভাইরাল।

0Shares