অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলকে গণসংবর্ধনা দেবে সরকার

প্রকাশিত: ৫:৪৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০২০

অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলকে গণসংবর্ধনা দেবে সরকার

ডায়ালসিলেট ডেস্ক:::     আজ (সোমবার) প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে মন্ত্রিসভা বৈঠক হয়। সেখানে টাইগার যুবাদের অভিনন্দন জানানো এবং গণসংবর্ধনা দেয়ার সিদ্ধান্ত হয়। রাজধানীর তেজগাঁওয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ে মন্ত্রিসভার বৈঠক হয়।

বাংলাদেশ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সভা শেষে সচিবালয়ে সমসাময়িক ইস্যুতে প্রেস ব্রিফিং করে জানিয়েছেন, অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের ঐতিহাসিক জয়ে অভিনন্দন জানিয়েছে মন্ত্রিসভা এবং এ বিজয় উদযাপন করা হবে। সেখানে খেলোয়াড়দের গণসংবর্ধনা দেয়ার সিদ্ধান্ত হয়েছে। তিনি বলেন, সঠিক দিনক্ষণ দেখে সোহরাওয়ার্দী উদ্যানে এ সংবর্ধনা অনুষ্ঠান হবে।

রোববার পচেফস্ট্রমে ফাইনালে প্রথমবারের মতো ভারতকে হারিয়ে বিশ্বকাপ জিতেছে বাংলাদেশ। স্বভাবতই উচ্ছ্বসিত কাদের।

ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশ প্রথমবারের মতো আইসিসির বৈশ্বিক ইভেন্টে বিশ্বচ্যাম্পিয়ন হয়েছে। আমরা আশা করি, একদিন বাংলাদেশ জাতীয় দলও বিশ্বকাপ জিতবে। এ জয় আমাদের প্রত্যাশা বাড়িয়ে দিয়েছে।তিনি বিশেষ করে ক্যাপ্টেন আকবর যে ম্যাচিউরিটি দেখিয়েছেন তার কথা তুলে ধরেন। ৬ উইকেট পড়ার পর ভাবাই যায়নি বাংলাদেশ জিততে পারবে বলে। অনন্য নেতৃত্বে আকবর যেভাবে দলকে বিজয়ের স্বর্ণ দুয়ারে টেনে নিয়ে গেছে, সেটা সত্যিই স্মরণীয় ঘটনা।

0Shares