বলিউডের উর্বশী রাউতেলা ঈগলসকে সঙ্গে নিয়ে মঞ্চ মাতালেন

প্রকাশিত: ২:৫৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০২০

ডায়ালসিলেট ডেস্ক :: বাংলাদেশ সাইক্লিং ফেডারেশন প্রথমবারের মতো আন্তর্জাতিক প্রতিযোগিতার আয়োজন করলো। গতকাল রাজধানীর শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে জমকালো আয়োজনের মধ্য দিয়ে হয়ে গেল টুর্নামেন্টের লোগো উন্মোচন। এরেই মধ্য দিয়ে শুরু হলো ২৫ দেশের প্রতিযোগীর অংশগ্রহণে বঙ্গবন্ধু আন্তর্জাতিক স্ট্যান্ট সাইক্লিং।

বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা অনুষ্ঠানের অতিথি হয়ে লোগো উন্মোচন করেন । বর্ণাঢ্য এই অনুষ্ঠানে ঈগলস্ ডান্স কোম্পানীর কোরিওগ্রাফিতে চোখ ধাঁধানো পারফর্মেন্স করেন বলিউডের এই তারকা। তাকে অনুষ্ঠানে পারফরমেন্সের পাশাপাশি র‌্যাম্প মডেল হিসেবে হাঁটতেও দেখা যায়।

বলিউড এই অভিনেত্রী তার বক্তব্যের শুরুতেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি বিনম্র শ্রদ্ধা জানান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূয়সী প্রশংসা করেন।

এছাড়াও পারফর্মেন্স দিয়ে দর্শকদের মন রাঙ্গিয়ে তোলেন মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ খ্যাত নিহাফ ও বাংলাদেশী লাক্স তারকা সামিয়া অথৈ।

অনুষ্ঠানের লোগো উন্মোচন করার সময় আরো হাজির ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। এছাড়া আরো উপস্থিত ছিলেন র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদসহ অনেকে।

0Shares