জাহ্নবী ও ভিকির যুগলবন্দী

প্রকাশিত: ৭:০৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০২০

ডায়ালসিলেট ডেস্ক::     ভারতে ফ্যাশনের ক্ষেত্রে বছরের সবচেয়ে বড় রাতগুলোর একটি ‘ল্যাকমে সামার/রিসোর্ট ২০২০’। গতকাল (মঙ্গলবার) রাত সোয়া নয়টায় শুরু হয়ে উদ্বোধনের সংক্ষিপ্ত অনুষ্ঠান চলেছে রাত ১০টা পর্যন্ত। কুড়ির তারুণ্যে ঝলমলিয়ে উঠেছিল অনুষ্ঠানের সূচনার রাত।

ল্যাকমে সামারের এক মঞ্চে হাজির ছিলেন ভারতের নামকরা সব ডিজাইনারা। ল্যাকমের এই রাতে নচিকেত ভারবে, রাহুল মিশ্র, পারমিতা ব্যানার্জি, কণিকা গোয়েল, কুণাল রাওয়ালসহ একাধিক ডিজাইনারের ডিজাইন করা পোশাক পরে মডেলরা র্যা ম্পের মঞ্চ আলোকিত করেন।

‘আজ আমার মন চেয়েছিল জলপরি হতে। তাই আজকের রাতে আমি জলপরির সাজে সেজেছি’এক মিষ্টি হাসির সঙ্গে এভাবেই বললেন জাহ্নবী কাপুর।

বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর ল্যাকমের সূচনার রাতকে আরও মোহময় করে তোলেন। প্রখ্যাত ডিজাইনার রাহুল মিশ্রর ডিজাইন করা লেহেঙ্গা-চোলি পরে তিনি এসেছিলেন রাতটিকে আরও উজ্জ্বল করতে।

তবে এই রাতে সবচেয়ে অবাক করেছে ঐতিহ্যবাহী বাহারি রঙের, বৈচিত্র্যময় নকশার পাগড়ি।গরমে সুতির সাবেকি পোশাকের পাশাপাশি ট্রেন্ডি পোশাকের পসরা নিয়ে হাজির ছিলেন ডিজাইনাররা।

জাহ্নবীর লেহেঙ্গায় দেখা গিয়েছিল নানান জলজ উদ্ভিদ। তিনি পরেছিলেন কচি কলাপাতা রঙের এমব্রয়ডারি লেহেঙ্গার ওপরে নেট ও ব্রোকেটের কাজ করা নীলরঙা চোলি। যেন চমৎকার নকশা করা এক জালে আটকা পড়েছেন পানির নিচের দেশের রাজকন্যা।

জাহ্নবী বলেন, ‘তিনি তার মুড অনুযায়ী পোশাক নির্বাচন করি। তিনি অসম্ভব মুডি। পাশাপাশি নিজের আরামের কথাটাও আবশ্যিকভাবে মাথায় থাকে তার। তার আজ জলপরি হয়ে উঠতে মন চেয়েছে। তাই আজ রাতে জলপরির সাজে সেজেছেন। আর এই সাজে তিনি খুবই খুশি।’

‘উড়ি’খ্যাত বলিউড তারকা ভিকি কৌশলের উপস্থিতিতে ল্যাকমের এই রাত আরও ঝলমলে হয়ে ওঠে। জাহ্নবী ও ভিকির যুগলবন্দীতে জমজমাট ছিল এই আয়োজন। এবারের আয়োজনে প্রথম তারকা জুটি হিসেবে হাঁটলেন জাহ্নবী কাপুর ও ভিকি কৌশল।

ভিকি কৌশলের পরনে ছিল মাসাবা গুপ্ত ও কুণাল রাওয়ালের ডিজাইন করা পোশাক৷ তিনি পরেছিলেন কালো ট্রাউজার, সঙ্গে সাদা প্রিন্স কুর্তি। ওপরে আবার কালো ওয়েস্ট ও লম্বা কোট।

এদিকে বলিউডের অভিনয়শিল্পী ভিকি প্রথমবার ফ্যাশনের আঙিনায় পা রাখেন৷ ভিকি বলেন, ‘তিনি এমন পোশাক পরতে পছন্দ করেন, যা তার ব্যক্তিত্বকে আরও উদ্ভাসিত করে। তিনি সবসময়ই তার স্বাচ্ছন্দ্যের কথা মাথায় রাখেন। তিনি কখনোই এমন ধরনের পোশাক নির্বাচন করেন না, যা তার প্রতিনিধিত্ব করে না বা যা পরে তিনি আরাম পান না।’

0Shares