জিম্বাবুয়ের বিপক্ষে টেস্টে জায়গা করে নিলেন তাসকিন,বাদ পড়লেন মাহমুদউল্লাহ

প্রকাশিত: ৭:৫৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৬, ২০২০

ডায়ালসিলেট ডেস্ক::  জিম্বাবুয়ের বিপক্ষে টেস্টে ২২ ফেব্রুয়ারি মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে মুখোমুখি হবে বাংলাদেশ। এ টেস্টের ঘোষিত ১৬ জনের দলে জায়গা পাননি মাহমুদউল্লাহ। অভিজ্ঞ এ ব্যাটসম্যান প্রায় এক বছর যাবৎ ধরে টেস্টে সেভাবে পারফর্ম করতে পারছেন না। টি-টোয়েন্টিতে নেতৃত্ব দেওয়া মাহমুদউল্লাহ শেষ ১০টি ইনিংসের মধ্যে মাত্র একটি ফিফটির মুখ দেখেছেন।

সর্বশেষ পাকিস্তানের মাটিতে টেস্ট খেলা দলের ৪টি পরিবর্তন এনে জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট দল গড়েছে বিসিবি।

দলে থেকে বাদ পরেছেন সৌম্য সরকারও। ২৮ ফেব্রুয়ারি সৌম্য সরকারের বিয়ের তারিখ ঠিক হওয়ায় সম্ভবত টেস্ট দলে থাকছেন না বাঁহাতি এ ব্যাটসম্যান।

টেস্ট দল থেকে আরও বাদ পড়েছেন রুবেল হোসেন ও আল-আমিন হোসেন। যদিও রাওয়ালপিন্ডিতে পাকিস্তানের বিপক্ষে সর্বশেষ টেস্টে ৩ উইকেট নিয়েছিলেন রুবেল।

এবার বিসিএলে ভালো বোলিংয়ের পুরস্কার হিসেবে টেস্ট দলে ফিরলেন তাসকিন। দলে ডাক পাওয়া ইয়াসির আলী ও হাসান মাহমুদ টেস্ট অভিষেকের অপেক্ষায়।

জিম্বাবুয়ের বিপক্ষে টেস্টে থাকছেন বাংলাদেশ দলের মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, তাসকিন আহমেদ, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, লিটন দাস, তাইজুল ইসলাম, আবু জায়েদ, নাঈম হাসান, এবাদত হোসেন, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ ও ইয়াসির আলী।

0Shares