কানাইঘাট ও তাহিরপুর থেকে আটক ৪, গাঁজা উদ্ধার

dial dial

sylhet

প্রকাশিত: ২:২৯ অপরাহ্ণ, মার্চ ২, ২০২০

ডায়ালসিলেট ডেস্ক:সিলেটের কানাইঘাট ও সুনামগঞ্জের তাহিরপুর থেকে পৃথক অভিযানে ৪জনকে আটক করেছে র‌্যাব-৯।   এসময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ গাঁজা ও টাকা উদ্ধার করা হয়েছে।

সোমবার (২ মার্চ) প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব জানায়, গতকাল (১ মার্চ) সিলেটের কানাইঘাট থানা এলাকা থেকে গাঁজাসহ ২ মাদকবিক্রেতাকে গ্রেফতার করা হয়েছে। গতকাল দুপুরে র‌্যাব-৯ এর একটি দল কানাইঘাট থানার একটি বাড়ি থেকে সাড়ে ৫ কেজি গাঁজা ও মাদকদ্রব্য বিক্রির ১ লাখ ৩৮ হাজার ৮ শ’ ৮০ টাকা উদ্ধার করে।

এসময় র‌্যাব মো. ময়বুর রহমান (৫৫) ও রায়না বেগম (৪৫) নামে দুইজনকে আটক করে।  ময়বুর রহমান সিলেটের গোয়াইনঘাট উপজেলার সুলতানপুর গ্রামের মৃত বাবরু মিয়ার ছেলে এবং মোছা রায়না বেগম একই গ্রামের মো. ইসমাইল আলীর মেয়ে।  পরে তাদেরকে উদ্ধারকৃত গাঁজা ও টাকাসহ কানাইঘাট থানায় হস্তান্তর করা হয়েছে।

অপরদিকে, সুনামগঞ্জ জেলার তাহিরপুর থানা এলাকা থেকে গাঁজাসহ ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৯। গতকাল বিকেলে তাহিরপুর থানার জাদুকাটা নদীর দক্ষিণ পাড় থেকে সাড়ে ৪ কেজি গাঁজাসহ ২ জন মাদকবিক্রেতাকে গ্রেফতার করা হয়।  গ্রেফতারকৃত রানা বর্মন (৬২) ওই থানার দক্ষিণকুল গ্রামের মৃত উনিল বর্মনের ছেলে এবং আব্দুল মজিদ (৫৫) তাহিরপুর থানার হোসেনপুর গ্রামের মৃত লাল মিয়ার ছেলে।

আটকের পর রানা বর্মন ও আব্দুল মজিদকে গাঁজাসহ তাহিরপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

0Shares