খাদিমপাড়ায় চুরি হওয়া স্বর্ণালঙ্কার উদ্ধার, আটক ২

dial dial

sylhet

প্রকাশিত: ২:২৬ অপরাহ্ণ, মার্চ ৭, ২০২০

ডায়ালসিলেট ডেস্ক:সিলেট মহানগরীর খাদিমপাড়া ৪নং রোডে চুরি হওয়া আড়াই লক্ষ টাকার স্বর্ণালঙ্কার উদ্ধার করেছে শাহপরান (রহ.) থানা পুলিশ। একই সাথে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ২ জনকে আটক করা হয়েছে।

ঘটনাস্থলের পার্শ্ববর্তী সিসি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা ও তথ্য প্রযুক্তির সহায়তায় মামলার তদন্ত কর্মকর্তা এসআই রিপটন পুরকায়স্থ এএসআই রিমনসহ সঙ্গীয় ফোর্সদের নিয়ে অভিযান চালিয়ে প্রথমে মো. রুবেল (২৪) নামের একজনকে আটক করেন। আটক রুবেল কিশোরগঞ্জ সদর উপজেলার লতিবপুর গ্রামের (বর্তমানে-ইসলামপুর কলোনী, ইসলামপুর, মেজরটিলা) তোতা মিয়ার ছেলে।

পরে রুবেলের দেয়া তথ্যমতে তার বড় ভাই মো. জুয়েল (২৮) কে তার শ্বশুরবাড়ী কানাইঘাট উপজেলার ছোটফৌদ (নকতিরপাড়া) গ্রাম থেকে আটক করা হয়। এসময় তার হেফাজত থেকে চোরাইকৃত অনুমান ২ লক্ষ ৪৭ হাজার ৭৫০ টাকার স্বর্ণালংকার উদ্ধার করা হয়।

এদিকে আটক দুজনকে জিজ্ঞাসাবাদ শেষে আদালতে সোপর্দ করা হয়েছে এবং মামলাটির তদন্ত অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার জেদান আল মুসা।

এর আগে গত ৩ মার্চ বিকালে খাদিমপাড়া ৪নং সড়কের ১৬ নং বাসার মৃত আব্দুর রহিম চৌধুরীর ছেলে শাহনেওয়াজ রশীদ চৌধুরী ওরফে সাব্বির (৩৮), নিজের বাসা তালা দিয়ে ব্যবসার কাজে বাহিরে যান। এসময় বাসায় আর কেউ না থাকার সুযোগে চোরেরা জানালার গ্রীল ভেঙে বাসায় প্রবেশ করে আনুমানিক ২ লক্ষ ৪৭ হাজার ৭৫০ টাকার স্বর্ণালংকার নিয়ে যায়।

এ ঘটনায় শাহপরাণ (রহ:) থানায় একটি মামলা (মামলা নং-০২, তারিখ-০৬/০৩/২০খ্রিঃ) দায়ের হলে পুলিশ অভিযানে নামে এবং দুজনকে আটক করে।

0Shares