প্রবাসীরা শিক্ষাখাতের উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রাখছেন -এড. লুৎফুর রহমান

প্রকাশিত: ৫:০৮ অপরাহ্ণ, মার্চ ৯, ২০২০

প্রবাসীরা শিক্ষাখাতের উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রাখছেন -এড. লুৎফুর রহমান

ডায়ালসিলেট ডেস্ক:সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট লুৎফুর রহমান বলেছেন, প্রবাসীরা শিক্ষাখাতের উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রাখছেন। শুধু শিক্ষাখাত নয়, দেশের উন্নয়নেও তাদের অবদান অনস্বীকার্য। দেশে র‌্যামিট্যান্স পাঠানোর পাশাপাশি সমাজ উন্নয়নমুলক কর্মকান্ডে তাদের অবদান অতুলনীয়। প্রবাসীরা বিদেশে থেকেও দেশে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে বিনিয়োগ করছেন। গরীব ও অসহায় শিক্ষার্থীদের বিনামুল্যে লেখাপড়া করার সুযোগ করে দিয়েছেন। তাই প্রবাসীদেরকে আরও বেশি করে মুল্যায়ন করতে হবে। আরও বেশি সম্মান জানাতে হবে।

সোমবার (৯ মার্চ) সিলেট জেলা পরিষদ মিলনায়তনে দক্ষিণ সুরমার ধরাধরপুরস্থ এম.এ গণি ও মিসেস আনোয়ারা খানম শিক্ষা ট্রাস্টের উদ্যোগে পুরস্কার ও সদনপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

ট্রস্টের সদস্য বিশিষ্ট রাজনীতিবীদ হাবিবুর রহমান হাবিরের সভাপতিত্বে ও মো. মাসুক আহমদের পরিচালনায় পরিচালনায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলার পুলিশ সুপার ফরিদ উদ্দিন, জেলা পরিষদ সদস্য মতিউর রহমান মতি, সামসুল হক হিফজুর রহমান খান, দিলিপ লাল রায়, জসিম উদ্দিন, মকব্বির আলীসহ নেতৃবৃন্দ।

ট্রাস্টের পক্ষ খেকে ১৩২ জনকে সনদপত্র ও পুরস্কার বিতরণ করা হয়।

0Shares