সেচ্ছাসেবী সংগঠন বন্ধন সামাজিক ও সাংস্কৃতিক সংস্থার উদ্দ্যোগে লিফলেট, মাস্ক ও সাবান বিতরণ

প্রকাশিত: ৮:৪৫ অপরাহ্ণ, মার্চ ২৩, ২০২০

সেচ্ছাসেবী সংগঠন বন্ধন সামাজিক ও সাংস্কৃতিক সংস্থার উদ্দ্যোগে লিফলেট, মাস্ক ও সাবান বিতরণ

ডায়ালসিলেট ডেস্ক :: করোনা ভাইরাস মোকাবেলায় জনসচেতনতার স্বার্থে মাস্ক, সাবান বিতরণ মাধ্যমে প্রচারণার অংশ হিসেবে নগরীতে লিফলেট বিতরণের আয়োজন করে বন্ধন সামাজিক ও সাংস্কৃতিক সংস্থা।

আজ (সোমবার) দুপুরে বন্ধন সামাজিক ও সাংস্কৃতিক সংস্থার উদ্দ্যোগে প্রথমে নগরীর কাজলশাহ এলাকা থেকে শুরু করে মেডিকেল ৩নং গেইট এবং রিকাবীবাজার থেকে আবার কাজলশাহ এলাকায় এসে সমাপ্ত হয়। এসময় মাস্ক, সাবান ও লিফলেট বিভিন্ন শ্রেণিপেশার মানুষের হাতে এসব প্রদান করা হয়। এ উপলক্ষে বিভিন্ন এলাকায় সকাল বিকাল মাইকিং করার মধ্য দিয়ে জনগন কিভাবে সচেতন হবেন এবং করোনা ভাইরাসের লক্ষণ,উপসর্গ ও প্রতিরোধের উপায় সম্পর্কে তা জানানো হয়।

লিফলেটে করোনা ভাইরাস সংক্রমণের ঝুঁকি রোধে করণীয়, করোনা ভাইরাস কিভাবে ছড়ায়, অসুস্থ হয়ে পড়লে করণীয়, করোনার লক্ষণ এবং প্রতিরোধের উপায় সমূহ লিফলেটে উল্লেখ করা হয়।

উক্ত বিতরণকালে উপস্থিত ছিলেন সমাজসেবী মুরাদ আহমদ মুরন,সমাজসেবী শামীম আহমদ,ব্যবসায়ী দুলাল আহমদ,বন্ধন সামাজিক ও সাংস্কৃতিক সংস্থার সভাপতি পাপ্পু তালুকদার,সাধারন সম্পাদক সুহেল আহমদ,সাংগঠনিক সম্পাদক রুমেল আহমদ,শাকিল আহমদ, এম এ রায়হান,জুবের আহমদ, কোষাধ্যক্ষ রুমন আহমদ, ফাহাদ আহমদ,সমাজসেবা বিষয়ক সম্পাদক রবিউল ইসলাম রবি,সহ-সম্পাদক সোহাগ আহমদ তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শামিম আহমদ,প্রচার সম্পাদক মুকিত আহমদ,জে আলী সুমন,হাফিজুর রহমান,তানভীর আহমদ,মো.রনি,সাব্বির আহমদ, অমিত,ইয়ামান,মুহিব, শিহাব, নিশাত এসময় সংগঠনের বিভিন্ন ক্ষেত্রে সহযোগিতা করেন আবগারী ও ভ্যাট বিভাগ সিলেট বিভাগীয় কর্মকর্তা রবীন্দ্র কুমার সিনহা এবং সিলেট শহিদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের কনসালটেন্ট ডা.এইচ আহমদ রুবেল।

পরে বিকেলে কাজলশাহ এলাকাবাসীর উদ্যোগে বাদ আছর এক দু’আ মাহফিলের আজন করা হয়। এতে মসজিদের মাইকে সাহায্যে এলাকার বাসা-বাড়িতে অবস্থিত যার যার অবস্থানে থেকে উক্ত দু’আ মাহফিলে অংশগ্রহন করেন ।

উক্ত দুআ পরিচালনা করেন কাজলশাহ জামে মসজিদ এর ইমাম মাওলানা কারী শহিদ আহমদ। এসময় তিনি বাংলাদেশসহ সারা বিশ্বের সকল মানুষের এ মহামারী করোনা ভাইরাস থেকে মুক্ত দান করেন সেজন্য মহান আল্লাহ তাআলা কাছে সাহায্য প্রার্থনা করেন।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ