সিলেটে করোনা ভাইরাস সংক্রমণ ঠেকাতে মাইকিং করছে সেনাবাহিনী ও সিলেট মেট্রোপলিটন পুলিশ

প্রকাশিত: ৫:৫৩ অপরাহ্ণ, মার্চ ২৯, ২০২০

নিজস্ব প্রতিবেদক :: করোনা ভাইরাস সংক্রমণ ঠেকাতে সতর্কতামূলক ব্যবস্থায় মাইকিং করছে সিলেট মেট্রোপলিটন পুলিশ। রোববার দুপুরে বিভিন্ন এলাকায় মাইকিং করে প্রয়োজন ছাড়া বাইরে বের না হওয়ার আহবান জানান তারা। মহামারি এই করোনা ভাইরাস থেকে নগরবাসিকে মুক্ত রাখতে রাস্তায় ও রাস্তার আশপাশে জীবানুনাশক ছিটানোর কার্যক্রম অব্যাহত রয়েছে।

এসময় তারা নগরীর রিকাবীবাজার-দরগাগেইট -আম্বরখানাসহ বিভিন্ন এলাকায় সামাজিক দূরত্ব ও সতর্কতামূলক ব্যবস্থা গ্রহণের সুবিধার্থে জীবানুনাশক ছিটানো হচ্ছে। আতঙ্কিত নয় সচেতন ও পরিস্কার-পরিচ্ছন্ন থাকার পরামর্শও দিচ্ছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের কর্মকর্তারা এবং একইসাথে প্রয়োজন ছাড়া বাসা থেকে বের না হওয়ার আহবান জানান তারা।

এদিকে সিলেট বিভাগজুড়ে বিভিন্নস্থানে টহল দিচ্ছে সশস্ত্রবাহিনীর টিম। টহলকালে সেনাবাহিনী হ্যান্ড মাইক দিয়ে সিলেটবাসীকে প্রয়োজন ছাড়া ঘর থেকে বাইরে বের না হওয়ার আহ্বান জানাচ্ছেন। সর্বশেষ বাংলাদেশের পরিস্থিতি সম্পর্কে গত শনিবার থেকে আজ পর্যন্ত কেউই করোনা রোগে আক্রান্ত বা মারা জাননি বলে সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর) পরিচালক মীরজাদী সেব্রিনা এক অনলাইন ব্রিফিংয়ে এই তথ্য জানান।

0Shares