করোনায় ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে শেরপুর পুলিশ ইনচার্জ সাব্বির আহসান

প্রকাশিত: ১১:৪১ পূর্বাহ্ণ, এপ্রিল ১৪, ২০২০

কয়েছ মিয়া মৌলভীবাজার প্রতিনিধি ::  মৌলভীবাজার মডেল থানার অর্ন্তগত শেরপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাব্বির আহসানের উদ্দ্যেগে করোনার কারণে কর্মহীন হয়ে পড়া খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

গত সোমবার সকালে শেরপুর পুলিশ ফাঁড়ির অর্ন্তগত বিভিন্ন এলাকায় শেরপুর পুলিশ ফাঁড়ির পক্ষ থেকে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। সামাজিক দুরত্ব বজায় রেখে বাড়ি বাড়ি গিয়ে ত্রান সামগ্রী পৌছে দেন তারা।

এসময় খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন শেরপুর পুলিশ ফাঁড়ির এএসআই মোসাহিদ কামাল, বায়োজিদ হোসেন সহ সংগীয় পুলিশ ফোর্স।

শেরপুর পুলিশ ফাড়ির ইনচার্জ সাব্বির আহসান বলেন – করোনা সংক্রমণে প্রতিরোধে আমরা দিন রাত কাজ করে যাচ্ছি, ইতিমধ্যে সরকার নির্দেশনা অনুযায়ী সবজি বাজার, মাছ বাজারের তিন ফুট দুরত্ব বজায় রেখে বাজারের ব্যবস্থা করেছি যাতে একে অন্যের সংস্পর্শে না আসেন। পাশাপাশি কারো যদি খাদ্যসামগ্রীর প্রয়োজন হয় তাহলে আমরা তাদের বাসায় গিয়ে তা পৌছে দিচ্ছি।

তিনি বলেন, শেরপুর পুলিশ ফাঁড়ির অন্তগত এলাকায় কোনে মানুষ যাতে অনহারে কষ্ট না পায় এজন্য আমরা অসহায় বা মধ্যবিত্ত পরিবারের ঘরে খাদ্য বিতরণের ব্যবস্থা গ্রহন করেছি কারো খাদ্যসামগ্রীর প্রয়োজন হলে আমার নাম্বারে যোগাযোগ করবেন আমরা আপনাদের ঘরে এসে খাবার পৌছে দেব। একইসাথে সকলের প্রতি অনুরোধ কেউ ঘর থেকে বের হবেন না সবাই সচেতন থাকুন, দেশের আইন মেনে চলুন।

0Shares