সিলেট নগরীতে পাড়া-মহল্লায় চলছে আড্ডা,বাড়ছে সংক্রমনের ঝুকিঁ

প্রকাশিত: ১১:২৯ অপরাহ্ণ, এপ্রিল ১৪, ২০২০

সিলেট নগরীতে পাড়া-মহল্লায় চলছে আড্ডা,বাড়ছে সংক্রমনের ঝুকিঁ

নিজস্ব প্রতিবেদক ::  সিলেটে লকডাউনের নামে নগরীর বিভিন্ন পাড়া/মহল্লায় গলির মুখ বন্ধ করে দোকানে চলছে জমজমাট আড্ডা। বিভিন্ন এলাকা থেকে আসা অনেকেই সেখানে ভীড় জমাচ্ছেন। এই ছোঁয়াচে রোগ কার মাঝে আছে কেউই জানে না। প্রাণঘাতী এই করোনাে ভাইরাস আড্ডার মাধ্যমে একে অন্যের সংস্পর্শে থাকলে শরীরে হয়তো যে কারো মধ্যে ছড়িয়েও যেতে পারে। তাই সকলের মধ্যে সচেতনতা সৃষ্টির প্রয়োজন। কিন্তু জনগনের মাঝে নেই কোন সচেতনতা।

এছাড়া বিভিন্ন এলাকা যেমন – ছড়ারপার,ঘাসিটুলা,শামীমাবাদ,মদিনা মার্কেট,কাজলশাহ, লালাদিঘীর পাড়, কালিবাড়ি রোড, মজুমদারী, আম্বরখানা, ওসমানি মেডিকেল গেইটসহ বিভিন্ন পাড়া মহল্লায় জনসমাগম হতে দেখা যায়।

পাশাপাশি সরকারের পক্ষ থেকে বিভিন্ন নির্দেশনা আসলেও মানা হচ্ছে না সামাজিক দুরত্ব। বন্ধ হচ্ছে না যানবাহন চলাচল, প্রয়োজন ছাড়া বাইরে সময় কাটাচ্ছেন অনেকে। প্রশাসনের পক্ষ থেকে প্রয়োজন ছাড়া বাইরে বের হওয়া এবং সামাজিক দুরত্ব বজায় রাখতে নগরীতে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে পুলিশ ,র‌্যাব ,সেনাবাহিনীর টহল দিয়ে অভিযান চালিয়ে জরিমানাও করা হচ্ছে। তাতেও যেন স্বস্তি নেই জনগনের মধ্যে। প্রতিটি পাড়া-মহল্লায় যেন জমজমাট ভীড়।

ভবিষ্যতে প্রশাসনেরর পক্ষ থেকে আরো কঠোর আইন  প্রণয়ন না করলে সিলেটে জনসমাগমের মাধ্যমে করোনা রোগটি ব্যাপক আকার ধারণ করবে। তাই সকলকে প্রয়োজন ছাড়া ঘর থেকে বাইরে বের না হয়ে আপনি নিজে ও পরিবারকে নিরাপদ  ও সুস্থ রাখুন।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ