সিলেট আওয়ামী জেদ্দার ভারপ্রাপ্ত সম্পাদক জিতু আহমেদের খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত: ১:৫২ পূর্বাহ্ণ, এপ্রিল ১৬, ২০২০

মৌলভীবাজার প্রতিনিধি :: মৌলভীবাজার সদর উপজেলার ২নং মনুমুখ ইউনিয়নের পশ্চিম সাধুহাটি গ্রামের জিতু আহমেদের পরিবারের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

গত বুধবার বিকালে পূর্ব-লামুয়া(পংমধপুর), পশ্চিম সাধুহাটি গ্রামের অসহায় পরিবারের মধ্যে বাড়িতে বাড়িতে গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় বিতরণকালে উপস্থিত ছিলেন ১নং খলিলপুর ইউনিয়নের ৭ ৮ ৯ নং ওয়ার্ডের মহিলা ইউপি সদস্য রুবি বেগম,৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য আবু বক্কর,শেরপুর পুলিশ ফাঁড়ির এ এস আই বায়েজিদ হুসেন ,২ নং মনুমুখ ইউনিয়ন আওয়ামীলীগ যুবলীগ সভাপতি দিলদার মিয়া ,জুবেদ আহমেদ,জুনেদ আহমেদ, সাংবাদিক রিপন মিয়া , সাংবাদিক আলামিন কবির সোহাগ, জায়েদ মিয়া, সহ প্রমুখ।

অতীতের ন্যায় দেশের যেকোন দুর্যোগময় মুহূর্তে অসহায় মানুষদের পাশে জিতু আহমেদ তার ভাই জুবেদ আহমেদ সবসময় পাশে থাকবেন বলে আশা ব্যক্ত করেন। বর্তমানে সারাবিশ্বের ন্যায় বাংলাদেশে করোনা সংক্রমণের প্রভাব দিন দিন বাড়ছে, ইতিমধ্যেই
প্রশাসনের পক্ষ থেকে মৌলভীবাজার জেলাকে লকডাউন ঘোষনা করা হয়েছে। তাই কর্মহীন অসহায় মানুষদের মাঝে তাদের পরিবারের পক্ষ থেকে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে । ভবিষ্যতে আরো অসহায় মানুষদের পাশে দাড়াবেন বলে আশা ব্যক্ত করেন তারা।

0Shares