সিলেটে করোনা আক্রান্ত মোট ৭৯ এবং মৃতের সংখ্যা ৩জন

প্রকাশিত: ১:২৭ পূর্বাহ্ণ, এপ্রিল ২৬, ২০২০

সিলেটে প্রতিদিন বাড়ছে করোনা আক্রান্তে সংখ্যা । শনিবার পর্যন্ত সিলেট ওসমানী মেডিকেল কলেজ ল্যাবে করোনা পরীক্ষায় ধরা পড়ে আরো ২জন পজেটিভ রোগী। এবারে ১৭৮ জনের নমুনা পরীক্ষা করা হয়। তার মধ্যে ১৭৬ জনের করোনা নেগেটিভ আসলেও বাকি ২জনের আসে পজেটিভ । এদের ১ জনের বাড়ী মৌলভীবাজার ও অপরজনের বাড়ী হবিগঞ্জ জেলায়।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লালা রায় ।

এদিকে শনিবার সন্ধ্যায় হবিগঞ্জের আরও ২০ জন রোগীর করোনা পজেটিভ শনাক্ত হওয়ার কথা জানা যায়। এসব ব্যক্তির নমুনা পরীক্ষা করা হয়েছে ঢাকায় ।

এতে ঢাকায় পরীক্ষার মাধ্যমে শনাক্ত হওয়া নতুন আক্রান্ত ২০জনের মধ্যে হবিগঞ্জে জেলা প্রশাসনের ১ জন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, ২জন নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ ৪জন, এছাড়া হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালের ১ জন চিকিৎসক, ২ জন নার্স, ২ জন ব্রাদার, ২ জন প্যাথলজিস্ট, ২ জন এ্যাম্বুল্যান্স ড্রাইভার ও ২ জন ঝাড়ুদার করোনা আক্রান্ত হয়েছেন বলে জানাযায় । আক্রান্তরা অধিকাংশই হবিগঞ্জ জেলা শহরের।

এনিয়ে সিলেট বিভাগজুড়ে মোট আক্রান্তের সংখ্যা ৭৯জন। এর মধ্যে সিলেট জেলায় ১৩ জন, সুনামগঞ্জ ১৪ জন, হবিগঞ্জে ৪৭ জন ও মৌলভীবাজারে ৫জন।

সর্বশেষ শনিবার (২৫ এপ্রিল) শামসুদ্দিন হাসপাতালে চিকিৎসাধীন হবিগঞ্জের ১জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা ৩ ছাড়ালো।

0Shares