দেশে শনাক্ত ৭৬৬৭ জন, মৃত্যু ১৬৮ জন

প্রকাশিত: ২:৫৭ অপরাহ্ণ, এপ্রিল ৩০, ২০২০
Coronavirus outbreak. Pathogen affecting the respiratory tract. COVID-19 infection. Concept of a pandemic, viral infection. Coronavirus inside a human. Viral infection causing chronic disease. 3D illustration

দেশের করোনাভাইরাসে এবারের ২৪ ঘণ্টায় নতুন করে শনাক্ত হয়েছেন ৫৬৪ জন এবং পুলিশ, সাংবাদিকসহ আরো ৫জনের মৃত্যু হয়েছে।

এ নিয়ে সর্বমোট করোনা আক্রান্তে শনাক্ত হয়েছেন ৭ হাজার ৬৬৭ জন ও করোনায় আক্রান্ত হয়ে মোট মারা গেছেন ১৬৮ জন। করোনায় মৃত ৫ জনের মধ্যে ৩জন পুরুষ ২জন মহিলা এবং এতে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১০ জন সহ মোট ১৬০জন।

এদিকে করোনাভাইরাসে সংক্রমিত হয়ে ঢাকায় পুলিশের আরও দুই সদস্য মারা গেছেন। এ নিয়ে দুই দিনে করোনায় তিন পুলিশ সদস্যের মৃত্যু হলো। সবশেষ যে দুজন পুলিশ সদস্য মারা গেছেন, তাঁরা হলেন সহকারী উপপরিদর্শক (এএসআই) আবদুল খালেক ও ট্রাফিক কনস্টেবল আশেক মাহমুদ।

আজ বৃহস্পতিবার দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের করোনাভাইরাস সংক্রান্ত নিয়মিত হেলথ বুলেটিনে এ তথ্য জানানো হয়। অনলাইনে বুলেটিন উপস্থাপন করেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

এতে ৪,৯৬৫ টি নমুনা পরীক্ষা করা হয়। তার মধ্যে ৫৬৪ জনের পজেটিভ ধরা পড়ে  এবং মোট প্রানহানী ৮ জন। এ করোনা ভাইরাসটি দেশের বিভিন্ন জেলায় ছড়িয়ে পড়েছে। সকলেই মিলে নিজ নিজ বাসায় অবস্থান থেকে নিরাপদে থেকে নিজেকে ও পরিবারকে সুরক্ষিত রাখি একইসাথে গরমপানি বা তার সাথে লবনদিয়ে পানি গরগরা বা গরম চা পান করি।

 

0Shares