বিশিষ্ট সমাজসেবী হেলেন আহমদ জাতীয় মহিলা সংস্থা সিলেট জেলা কমিটির চেয়ারম্যান মনোনীত

প্রকাশিত: ২:৪২ পূর্বাহ্ণ, মে ৬, ২০২০

বিশিষ্ট সমাজসেবী হেলেন আহমদ জাতীয় মহিলা সংস্থা সিলেট জেলা কমিটির চেয়ারম্যান মনোনীত হয়েছেন। রাষ্ট্রপতির আদেশক্রমে সম্প্রতি মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে নারী ও শিশু বিষয়ক মন্ত্রনালয়ের সিনিয়র সহকারি সচিব দিলীপ কুমার স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বিশিষ্ট ব্যবসায়ী ও শিল্পপতি হেলেন আহমদকে জাতীয় মহিলা সংস্থা সিলেট জেলা কমিটির চেয়ারম্যান হিসেবে নিয়োগ প্রদান করায় মহামান্য রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, নারী ও শিশু বিষয়ক মন্ত্রী,এবং সিলেট ১ আসনের সংসদ সদস্য পররাষ্ট্রমন্ত্রীও জেলা প্রশাসকসহ সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন সিলেট জেলা কমিটির চেয়ারম্যান হিসেবে মনোনীত বিশিষ্ট সমাজসেবী হেলেন আহমদ।

তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী‌ বৃন্দ এবং বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-কর্মী বৃন্দ এবং সাংবাদিক, সমাজসেবী, শিল্প উদ্যোক্তা ,ব্যবসায়ী ,পেশাজীবী, বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন, শুভাকাঙ্ক্ষীগন‌ যারা আমাকে এই পদে মূল্যায়ন করে মনোনীত করতে সমর্থন ও সহযোগিতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

পাশাপাশি  আল্লাহ্ পাক যেন চলমান মহামারীতে দেশবাসীকে ভালো ও সুস্থ রাখেন এবং আমার উপর অর্পিত যে দায়িত্ব তা যেন যথাযথ ভাবে পালন করতে পারি।

0Shares