সিলেটবিভাগের হবিগঞ্জ ১ মৌলভীবাজারের ৩জন পজেটিভ সনাক্ত

প্রকাশিত: ১০:৫৬ অপরাহ্ণ, মে ৯, ২০২০

সিলেটে করোনা প‌জে‌টিভ ধরা পড়েছেন আরো ৪জন ।তারা হলেন সিলেটের মৌলভীবাজার জেলার কমলগঞ্জের ১জন এবং হবিগঞ্জের জেলার  নবীগঞ্জের ৩জন।তারা সকলেই পুরুষ। এ‌নি‌য়ে সিলেটে বিভাগজুড়ে করোনা আক্রান্তের সংখ্যা দাড়ালো ২৬৫জন।

আজ শনিবার (০৯ মে ২০২০ইং) সিলেট ওসমানী মেডিকেল কলেজ ল্যাবে করোনা পরীক্ষায় ১৭৮টি নমুনা পরীক্ষা করা হয়। তার মধ্যে ৪ জনের করোনা পজেটিভ ধরা পড়ে বাকি ১৭৪জনের নেগেটিভ আসে । বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের একজন চিকিৎসক।

এর আগে গতকাল সিলেটের মধ্যে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের ভর্তি  থাকা ১ রোগী, কানাইঘাটের ১জন এবং জকিগঞ্জের ১জন করোনা পজেটিভ ধরা পড়ে এবং গত বৃহস্পতিবার ও শুক্রবার দ্বিতীয় দফায় ৫৩তম ব্যাচের ১৬জন চিকিৎসকের ল্যাবে নমুনা টেস্ট  পরীক্ষা করা হলে তাদের সকলের নেগেটিভ আসে।

এছাড়া সিলেটে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতাল থেকে করোনা ভাইরাসে সিলেট বিভাগের আরো ৫জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। আজ শনিবার (৯ই মে ২০২০ইং) দুপুর দেড়টায় এই ৫ জনকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. ইউনুছুর রহমান, শহীদ শামসুদ্দিন হাসপাতালের আইসোলেশন আইসিইউ ইনচার্জ ডা.এইচ আহমদ রুবেল শহীদ শামসুদ্দিন হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. সুশান্ত কুমার মহাপাত্রসহ অন্যান্য চিকিৎসক ও নার্সবৃন্দরা। পরে সুস্থ হওয়া ৫জনকে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতাল নার্স ও চিকিৎসকবৃন্দরা ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এনিয়ে সিলেট বিভাগজুড়ে করোনায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ২৬৫জন।

 

0Shares