সিলেটে করোনায় এক কয়েদীর মৃত্যু, মোট পজেটিভ সনাক্ত ৮ জন,

প্রকাশিত: ১১:২৪ অপরাহ্ণ, মে ১১, ২০২০

সিলেট বিভাগজুড়ে করোনা পজেটিভ সনাক্ত হয়েছে আরো বাড়ছে এ পর্যন্ত সিলেটে  আরো ৮ জন পজেটিভ সনাক্ত হয়েছেন এবং একজন কয়েদীর মৃত্যু হয়েছে।এবিষটি নিশ্চিত করেছেন ডা. সুশান্ত মহাপাত্র।

এর মধ্যে সিলেট ওসমানী ল্যাব টেষ্টে ৩ জন এবং ঢাকার পাঠানো ল্যাব থেকে ৬জনের পজেটিভ শনাক্ত করা হয়।

একটি সূত্র জানায়, গতকাল রবিবার সিলেট কেন্দ্রীয় কারাগারে ১ জন কয়েদীর করোনা উপসর্গ  দেখা দিলে তাকে সিলেটে শহীদ শামসুদ্দিন হাসপাতালে নিয়ে আসা হলে পরে সে চিকিৎসাধীন অবস্থান মারা যায় । পরে তার নমুনা পরীক্ষা করা হলে আজ সোমবার সিলেট ল্যবে করোনা পজেটিভ ধরা পড়ে। এনিয়ে সিলেট বিভাগজুড়ে মোট আক্রান্তের সংখ্যা ২৮৮জন এবং মারা গেছেন মোট ৬জন।

এদিকে সিলেট ওসমানি মেডিকেল ল্যাবে মোট ১৮২টি নমুনা পরীক্ষা করা হলে ৩টি পজেটিভ ধরা পরে। তার মধ্যে সুনামগঞ্জে ১জন, হবিগঞ্জের ১জন, সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে ভর্তি  হওয়া সিলেট কারাগারের এক আসামী মারা যান।তার পরীক্ষায় পজেটিভ আসে।বিষয়টি বলে একটি সূত্র থেকে জানা যায়।

এছাড়াও আজ সোমবার (১১ই মে ২০২০ইং)  হবিগঞ্জে উপজেলার মোট ৬জন করোনা পজেটিভ ধরা পড়ে। এতে নির্বাহী কর্মকর্তাসহ সরকারি আরো  ৩জন করোনায় পজেটিভ শনাক্ত হয়েছে। এনিয়ে হবিগঞ্জে ১০২ জনের করোনা শনাক্ত হয়।  পজেটিভ ধরা পড়া  ৬জনের নমুনা ঢাকার আগারগাঁওস্থ ন্যাশনাল ইন্সটিটিউট অব ল্যাবরেটরি এন্ড রেফারেল সেন্টারে  পাঠানো হয় এবং সেখানে পজেটিভ রিপোর্ট এসেছে। এদের মধ্যে নতুন শনাক্তরা হলেন লাখাই উপজেলার ৩ জন, বাহুবল উপজেলার ১ জন ও বানিয়াচং উপজেলার ২ জন রয়েছেন।

এনিয়ে এখন পর্যন্ত হবিগঞ্জে করোনা শনাক্তের সংখ্যা ১০২ জন। আর পুরো বিভাগে শনাক্ত হয়েছেন ২৮৮ জন। এবং মারা গেছেন ৬জন।

এপর্যন্ত সিলেট বিভাগের ৪টি জেলায় সিলেটে ৮৫ জন,সুনামগঞ্জ ৬১ জন, মৌলভীবাজার ৪০ জন, হবিগঞ্জ ১০২ জনসহ মোট সনাক্ত সংখ্যা ২৮৮জন এবং করোনা আক্রান্তে মারা যান ৬জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৬জন।

0Shares