এনআরবি ব্যাংকের পরিচালক মোঃ জাহেদ ইকবালের সার্বিক ত্বত্তাবধানে অসহায় মানুষদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত: ১১:৪৫ অপরাহ্ণ, মে ১৫, ২০২০

এনআরবি ব্যাংকের পরিচালক মোঃ জাহেদ ইকবালের সার্বিক ত্বত্তাবধানে সিলেটসহ সারাদেশে গরীব অসহায় মানুষদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার বাদ জুমা সিলেটের জকিগঞ্জে উপজেলার ৯ নং মানিকপুর ইউনিয়নের দর্গাবাহারপুর গ্রামে যুক্তরাজ্য প্রবাসী আব্দুর রাজ্জাক ইকবাল চৌধুরীর বাড়িতে স্থানীয় অসহায় মানুষদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় খাদ্য সহায়তা বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর মোহাম্মদ আবু নাসের, মানিকপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক নুরুল আমিন চৌধুরী লিলন, দরগাবাহাপুর জামে মসজিদের সভাপতি মোস্তফা উদ্দিন চৌধুরী, মাষ্টার ফখরুল ইসলাম চৌধুরী, কবির আহমদ চৌধুরী, সাদিকুর রহমান চৌধুরী, দরগাবাহাপুর প্রবাসী ঐক্য পরিষদের সহ- সভাপতি মাওলানা আব্দুল কাদির, প্রবাসী ঐক্য পরিসদের কোষাধ্যক্ষ মামুনুর রশিদ তাপাদার, রাহেল আহমদ চৌধুরী, মাওলানা হোসাইন আহমদ চৌধুরী প্রমুখ।

এনআরবি ব্যাংকের পক্ষ থেকে এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাহবুব হোসেন চৌধুরী। পরে সেখানে প্রায় ২০০টি পরিবারের মধ্যে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এছাড়া এনআরবি ব্যাংকের পরিচালক মোঃ জাহেদ ইকবালের সার্বিক ত্বত্তাবধানে ১ হাজার পরিবার করে সিলেটের বিভিন্ন উপজেলা-ইউনিয়ন ভিত্তিক এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। অতিথিবৃন্দরা আরো বলেন এই দূর্যোগময় মুহূর্তে অসহায়দের পাশে দাড়িয়ে দেশের সর্বমহলের সহযোগিতা কামনা করেছেন।

 

0Shares