এবার সিলেট শহরে বাড়ছে করোনা রোগীর সংখ্যা

প্রকাশিত: ১১:০০ অপরাহ্ণ, মে ১৭, ২০২০

সিলেটে ব্যাপক হারে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। ধীরে ধীরে এলাকাজুড়ে বেড়েই চলছে করোনা সংক্রমনের প্রভাব। বিভিন্ন বাজারে ও এলাকাজুড়ে নেই সামাজিক দূরত্ব আবার মুখে মাস্ক না পড়েই কেউ কেউ বের হচ্ছেন অপ্রয়োজনে বাইরে।তা

তে করে আক্রান্তের সম্ভাবনা বাড়ছে গাণিতিক হারে পরিবারের ১জন সদস্যের কারণে আক্রান্ত হচ্ছেন সকলেই। সরকারের বিধি নির্দেশনা না মানার কারণ ছাড়াই বাসা থেকে বের হচ্ছেন অনেকেই এতে বেড়েই চলছে আক্রান্তের সংখ্যা।

সিলেট শহরের কালীঘাটের, কাস্টঘর ,শিবগঞ্জের, খাদিমনগর,দক্ষিনসুরমাসহ বিভিন্ন এলাকায় করোনা পজেটিভ ধরা পড়েছে। এতে এলাকাজুড়ে ছড়িয়ে পড়েছে এ ভাইরাসটি। তাই সকলের সচেতন হওয়া খুবই জরুরী।

আজ রবিবার করোনা পজেটিভ ১৩ জনই সিলেট জেলার। এর মধ্যে বিশ্বনাথ থানার পুলিশ সদস্য ৪জন, শহীদ শামসুদ্দিন হাসপাতালে ভর্তি রোগী ৪জন। এদের মধ্যে কালীঘাটের ১, কাস্টঘর ১জন, দক্ষিনসুরমা ১জন ও  শিবগঞ্জের ১জন শনাক্ত হয়েছেন।

বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তর থেকে এ তথ্য পাওয়া যায় আজ রবিবার (১৬ মে) পর্যন্ত মোট আক্রান্ত  সিলেট জেলায় ১৫৪ জন, সুনামগঞ্জ জেলায় ৬৯ জন, হবিগঞ্জ জেলায় ১২৯ জন এবং মৌলভীবাজার জেলায় ছিল ৬১ জন। এনিয়ে সিলেট বিভাগে আক্রান্তের মোট সংখ্যা দাড়ালো ৪১৩জন। মৃত্যুবরন করেন মোট ৬জন।