জুড়ীতে মানবতার আধাঁর”র ব্যানারে পুলিশের ব্যতিক্রমী আয়োজন

প্রকাশিত: ১২:২২ পূর্বাহ্ণ, মে ১৭, ২০২০

জুড়ী প্রতিনিধি :: ভালোবাসার উপহার নিয়ে “মানবতার আধাঁর”র ব্যানারে পুলিশের ব্যতিক্রমধর্মী উদারতার প্রতীক হিসেবে মানবতার সেবায় কাজ করছে মৌলভীবাজার জুড়ী থানা পুলিশ।

পুলিশ সুপার এসপি ফারুক আহমদ পিপিএম বার এর উদ্যেগে সারাবিশ্বে মহামারী করোনা ভাইরাসে কর্মহীন, অসহায়, দুঃস্থদের মধ্যে আজ শনিবার (১৬ মে) জুড়ী থানায় খাদ্য ও ঈদ সামগ্রী বিতরন করা হয়েছে।

মানবতার আধাঁরের ব্যানারে পুলিশের উদ্যেগে আয়োজিত এ খাদ্য সামগ্রী বিতরন করেন অতিরিক্ত পুলিশ সুপার কুলাউড়া সার্কেল সাদেক কাওসার দস্তগীর।

এসময় উপস্থিত ছিলেন জুড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর হোসেন সরদার, জুড়ী থানার ওসি তদন্ত আমিনুল ইসলাম সেলিম। এতে অর্ধশতাধিক অসহায়, দুঃস্থদের মধ্যে ঈদ ও খাদ্য সামগ্রী বিতরন করা হয়।
উল্লেখ্য ইতিমধ্যে চলমান এ মহাসংকট কালীন মুহুর্তে জুড়ী থানা পুলিশের উদ্যেগে কয়েক দফায় ত্রান সামগ্রী বিভিন্ন এলাকায় অসহায় পরিবারের মধ্যে প্রদান করা হয়।

তাছাড়া ও হোম কোয়ারান্টাইনে থাকা পরিবারের মধ্যে ও নিয়মিত খাদ্য ও প্রয়োজনীয় ঔষধ সামগ্রী প্রদানের পাশাপাশি জুড়ীতে কর্মরত সাংবাদিকদের মধ্যে পুলিশ সুপার ফারুক আহমদ পিপিএম বার এর পক্ষ থেকে উপহার হিসেবে ফেইসশীল্ডসহ প্রয়োজনীয় নিরাপত্তা সামগ্রী প্রদান করা হয়।

জুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর হোসেন সরদার জানান, “মানবতার আধাঁরের ব্যানারে” পুলিশের এ কার্যক্রম অব্যাহত থাকবে। ইতিমধ্যে জুড়ী থানা পুলিশের ব্যক্তিগত তহবিল থেকে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেছি।
আজ মৌলভীবাজার পুলিশ সুপার মহোদয়ের উদ্যোগে আরো ৫০টি পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরন করা হয়েছে।

বিশ্বব্যাপী এই দুর্যোগের সময় এলাকার আইনশৃঙ্খলা ও সচেতনতা কার্যক্রমের পাশাপাশি সাধ্যনুযায়ী অসহায় মানুষের পাশে দাঁড়ানোর প্রয়াস চালিয়ে যাচ্ছি। করোনাভাইরাস নিয়ে কাউকে আতঙ্কিত না হয়ে নিজ নিজ বাড়িতে থেকে সচেতন থাকার জন্য পরামর্শ দেওয়া হচ্ছে। তবুও যেনো সবাই নিরাপদে থাকেন এটাই প্রত্যাশা।