সিলেটে এবার আক্রান্তের সংখ্যা ৪০০তে দাড়ালো

প্রকাশিত: ১:৪৮ অপরাহ্ণ, মে ১৭, ২০২০

সিলেট জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাড়িয়েছে ৪০০ দাড়ালো। বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তর থেকে এ তথ্য পাওয়া যায় গতকাল রবিবার (১৬ মে) পর্যন্ত মোট আক্রান্ত  সিলেট জেলায় ১৮১ জন, সুনামগঞ্জ জেলায় ৬৯ জন, হবিগঞ্জ জেলায় ১২৯ জন এবং মৌলভীবাজার জেলায় ছিল ৬১ জন। এনিয়ে সিলেট বিভাগে আক্রান্তের মোট সংখ্যা দাড়ালো ৪০০জন। মৃত্যুবরন করেন মোট ৬জন।

এদিকে রবিবার একদিনে ৪১ জন বেড়ে যাওয়ায় সিলেট জেলায় আক্রান্তের সংখ্যা ১৪১ জন, সুনামগঞ্জ জেলায় ১জনসহ ৬৯ জন, হবিগঞ্জ জেলায় ১১জন বেড়ে ১২৯ জন এবং মৌলভীবাজার জেলায় ৪জন বেড়ে হয়েছে ৬১ জন।

এ পর্যন্ত  সিলেট বিভাগজুড়ে  মোট সুস্থ হয়েছেন ৮২জন বিভিন্ন হাসপাতালে ভর্তি  রয়েছেন ১৪৫জন। কোয়ারেন্টিনে রয়েছেন  মোট ১০ হাজার ৯৩৯ জন । এর মধ্যে ছাড়পত্র পেয়েছেন ৯ হাজার ৯৩৮ জন।

সিলেটে ব্যাপক হারে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা।বিভিন্ন বাজারে সামাজিক দূরত্ব না থাকায় এবং সরকারের নির্দেশনা না মানার কারণে বেড়েই চলছে আক্রান্তের সংখ্যা। এরই মধ্যে সিলেট বিভাগজুড়ে আক্রান্তের সংখ্যার মধ্যে স্বাস্থকর্মী, পুলিশ সদস্যরাও রোগীদের সংস্পর্শে ও আক্রান্ত হচ্ছেন ।

এবাবে সিলেটে করোনা পজেটিভ শনাক্ত হয় আরো ২৫ জন।  আজ শনিবার (১৬ই মে ২০২০ইং) সিলেট ওসমানী মেডিকেল কলেজ ল্যাবে নমুনা পরীক্ষা করা হয়।

এর মধ্যে ২জন সেবিকা ও শহীদ শামসুদ্দিন হাসপাতালের ২জনের মধ্যে ১জন পুলিশ সদস্য রয়েছেন এবং গোলাপগঞ্জের টিকরবাড়ি এলাকার মোট ১৪জন পরিবারের সদস্যও পজেটিভ সনাক্ত হয়েছেন। এদের মধ্যে পুরুষ ৬জন  ও মহিলা  ১২ জন রয়েছেন।

এনিয়ে সিলেটে জেলায় মোট আক্রান্তে সংখ্যা ১৪১জন এবং সিলেটবিভাগে মোট করোনা আক্রান্তের সংখ্যা ৪০০ জন দাড়িয়েছে।

0Shares