সিলেটে পুলিশ সদস্যসহ জেলায় করোনা আক্রান্ত ১৩,

প্রকাশিত: ১০:১০ অপরাহ্ণ, মে ১৭, ২০২০

সিলেটে আবারো করোনা আক্রান্তে শনাক্ত হয়েছেন ১৩ জন।  সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের একজন চিকিৎসক এ তথ্য নিশ্চিত করেছেন।

আজ রবিবার (১৭ই মে ২০২০ইং) সিলেট ওসমানী মেডিকেল কলেজ ল্যাবে ৮৮ টি নমুনা পরীক্ষা করা হয়। তার মধ্যে ১৩জনের শরীরে পজেটিভ ধরা পড়েছে। বাকি ৭৫টি নেগেটিভ আসে।

মেডিকেল সুত্রে জানা যায়, করোনা পজেটিভ ১৩ জনই সিলেট জেলার। এর মধ্যে বিশ্বনাথ থানার পুলিশ সদস্য ৪জন, শহীদ শামসুদ্দিন হাসপাতালে ভর্তি রোগী ৪জন এদের মধ্যে কালীঘাটের ১,কাস্টঘর ১জন,দক্ষিনসুরমা ১জন ও  শিবগঞ্জের ১জন শনাক্ত হয়েছেন।

এদিকে  সিলেট বিভাগীয় কমিশনার অফিসের একই পরিবারের ৪ জন এবং ফেঞ্চুগঞ্জের ১জন পজেটিভ সনাক্ত হয়েছেন। এদের মধ্যে পুরুষ ১১জন ও মহিলা  ২ জন রয়েছেন। সিলেট জেলায় আক্রান্তের সংখ্যা ১৫৪জন। সিলেট বিভাগ জুড়ে মোট সংখ্যা বেড়ে দাড়িয়েছে ৪১৩ জন।

বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তর থেকে এ তথ্য পাওয়া যায় আজ রবিবার (১৬ মে) পর্যন্ত মোট আক্রান্ত  সিলেট জেলায় ১৫৪ জন, সুনামগঞ্জ জেলায় ৬৯ জন, হবিগঞ্জ জেলায় ১২৯ জন এবং মৌলভীবাজার জেলায় ছিল ৬১ জন। এনিয়ে সিলেট বিভাগে আক্রান্তের মোট সংখ্যা দাড়ালো ৪১৩জন। মৃত্যুবরন করেন মোট ৬জন।

0Shares