সিলেটে আবারো বাড়লো পজেটিভ ২১জন, এনিয়ে দাড়ালো সাড়ে ৪৫৩জনে

প্রকাশিত: ১১:১৮ অপরাহ্ণ, মে ১৯, ২০২০

সিলেটে ২৪ ঘন্টায় আবারো করোনায় সনাক্ত হয়েছেন ২১জন । এর মধ্যে সিলেট ওসমানী মেডিকেলের  সেবিকাও ২জন পজেটিভ সনাক্ত হয়েছেন। তারা ওসমানী মেডিকেলের আইসিইউ বিভাগে কর্মরত ছিলেন।

সিলেট ওসমানী মেডিকেলের ল্যাবে  আজ  মঙ্গলবার সিলেট ওসমানী মেডিকেল করেজ ল্যাবে ১৮৫ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে তার মধ্যে ২১ জনের পজেটিভ সনাক্ত হয়। বাকি ১৬৪জনের নেগেটিভ আসে।

এর মধ্যে সকলেই সিলেট জেলার এবং সকলেই পুরুষ। এর মধ্যে বিশ্বনাথ উপজেলার ৭জন পুলিশ সদস্য ,কানাইঘাট থানার পুলিশ সদস্য ১, সিলেট  কেন্দ্রীয় কারাগারের  ২ জন,গোলাপগঞ্জের টিকরবাড়ি ৩জন, ওসমানী মেডিকেলের ২ জন, শহীদ শামসুদ্দিনের ৬ জন তার মধ্যে  কুয়ারপাড়ের ১জন, দক্ষিণ সুরমার ফিরোজপুরের ১জন, সিলেট পুলিশ লাইনের ১জন, ফেঞ্চুগঞ্জের সাসিকপুর ১জন, পুলিশ সদস্য শাহজালাল উপশহরের ১জন, সিলেট সদরে ১জনের পজেটিভ আসে।

এনিয়ে মোট ১০জন পুলিশ সদস্য এবং কারারক্ষী ২জন  আক্রান্ত হয়েছেন বলে একটি সূত্রে জানা যায়।

এর আগে গতকাল পর্যন্ত সিলেট বিভাগে পজেটিভ আক্রান্তে রোগীর সংখ্যা ছিল ৪৩২জন এর মধ্যে সিলেট জেলায় ১৬৫ জন, সুনামগঞ্জ জেলায় ৭৫ জন, হবিগঞ্জ জেলায় ১৩১ জন এবং মৌলভীবাজার জেলায় ছিল ৬১ জন এবং মৃত্যুবরন করেন মোট ৭জন।

আজ পর্যন্ত সিলেট জেলায় মোট ২১জন করোনা পজেটিভ ধরা পড়ে সব মিলিয়ে সিলেট জেলায় মোট করোনা আক্রান্তে সংখ্যা দাড়ালো ১৮৬ জন। বিভাগজুড়ে  মোট আ৪৫৩

0Shares