সিলেটে পুলিশ,সরকারি কর্মকর্তা,বাংকারসহ আক্রান্ত ১৮জন

প্রকাশিত: ১১:৪৭ অপরাহ্ণ, মে ২৬, ২০২০

নিজস্ব প্রতিবেদক ::  সিলেট আজ মঙ্গলবার রাত পর্যন্ত সিলেটে করোনা ভাইরাস আক্রান্তে সনাক্ত হয়েছেন ১৮ জন । বিষয়টি সিলেট ওসমানী মেডিকেল কলেজ একজন চিকিৎসক  এ তথ্য নিশ্চিত কছেছেন।

ওসমানী মেডিকেল কলেজ  ল্যাবে ১৮৪ জনের শরীরের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ১৮ জনের শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া যায়। বাকি ১৬৬ জনের নেগেটিভ আসে।

এদিকে আক্রান্তের মধ্যে পুরুষ ১৩ ও মহিলা ৫জন রয়েছেন। এর মধ্যে সিলেট সদরের ১০ জন। তারা হলেন সিলেট শহীদ শামসুদ্দিন হাসপাতলে ভর্তি ৫জন, খরাদিপাড়া ২জন,সুবিদবাজার,উপশহর ,আম্বরখানা রয়েছেন আরো ৩জন।

এছাড়াও বালাগঞ্জের গোয়ালা বাজারে ১জন, জকিগঞ্জের ৩ জন, জৈন্তাপুর ২জন, এবং বিশ্বনাথে আরো ২জন করোনা পজেটিভ ধরা পড়ে। ১৮ জনের মধ্যে জৈন্তাপুরের ইউএনও অফিসের ১জন, পুলিশের  উর্ধ্বতর কর্মকর্তা ও পুলিশ সদস্য,ব্যাংকারসহ পল্লীবিদ্যুৎএর ১জন।

এদিকে  সিলেটবিভাগে মোট আক্রান্তের সংখ্যা ৬৯৭জন। এরমধ্যে সিলেট জেলায় ৩২৯ জন, সুনামগঞ্জ জেলায় ১০৭ জন, হবিগঞ্জ জেলায় ১৬৪ জন এবং মৌলভীবাজার জেলায় ছিল ৯৭ জন। সুস্থ হয়েছেন ১৮১জন এবং মৃতের সংখ্যা দাড়ালো ১৩ জন। এর মধ্যে  সিলেটে ১০ জন, হবিগঞ্জে ১ জন ও মৌলভীবাজারে ২ জন।

0Shares