সিলেটে করোনায় আক্রান্ত সাংবাদিক আবুল, বিশ্বনাথে একটি বাড়িসহ গ্রাম লকডাউন

প্রকাশিত: ৬:৪৩ অপরাহ্ণ, মে ২৭, ২০২০

ডায়ালসিলেট ডেস্ক :: সিলেট নগরীর লামাবাজার এলাকায় বসবাসরত  সাংবাদিক আবুল হোসেন ও তার স্ত্রী করোনায় আক্রান্ত হয়েছেন। এদিকে মিথ্যা গুজবে কান দিয়ে বিশ্বনাথের অলংকারি ইউনিয়নের চেয়ারম্যান রুহেল মিয়া বড়খুরমা গ্রামসহ ওই সাংবাদিকের শশুর বাড়ি লকডাউন করা হয়েছে।

তবে করেনা আক্রান্ত সাংবাদিক আবুল হোসেন জানান, যেখানে মেয়ে ও তার স্বামী করোনা আক্রান্তের খবর পেয়ে একটি পরিবার চিন্তায় ও কান্নায় না খেয়ে আছে। সেই পরিবারকে শান্তনা না দিয়ে উল্টো তাদের উপর গুজবের নির্যাতন। যারা বাড়ি ও গ্রাম লকডাউন করছেন তারা কতটুকু সচেতন? তাদের কারো মুখে মাক্স নেই।  গুজব ছড়িয়ে একটি পরিবারকে হয়রানি করা ছাড়া আর কিছু না। এ বিষয়টি জেলা পুলিশ সুপারসহ প্রশাসনের নজরে দেওয়া হয়েছে।

এদিকে জানা যায়, বড়খুরমা গ্রামে মিথ্যা গুজবে কান দিয়ে কবির মিয়ার পরিবারের উপর লকডাউন দিয়ে নির্যাতন করা হচ্ছে। ওই সাংবাদিক দম্পত্তি না কি গত শুক্রবার তাদের শশুর বাড়ি বড় খুরমা এসেছিলেন। গত বুধবার থেকে নগরীতে তাদের বাসা লকডাউন। তাহলে কি ভাবে শুক্রবার তারা সেখানে আসলো?

অলংকারি ইউনিয়নের চেয়ারম্যান রুহেল মিয়ার সাথে মোবাইল নাম্বারে একাধিক বার যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি মুঠো ফোন রিসিভ করেননি।

মিথ্যা গুজবের হয়রানি ও লকডাউন থেকে মুক্তি পেতে এবং গুজব ছড়ানোকারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য প্রশাসনের নিকট আশুহস্থক্ষেপ কামনা করছেন ওই পরিবার।

0Shares