সিলেট বিভাগজুড়ে আক্রান্তে ১২’শ ছাড়িয়েছে

প্রকাশিত: ১০:২৫ অপরাহ্ণ, জুন ৩, ২০২০
Human coronavirus. Computer artwork of a Human coronavirus particle. Coronaviruses primarily infect the upper respiratory and gastrointestinal tract and can cause the common cold, gastrointestinal infections and SARS (severe acute respiratory syndrome

সিলেটে করোনাভাইরাসে আরও ৫৫ জন পজেটিভ সনাক্ত হয়েছেন।

আজ বুধবার রাত পর্যন্ত সিলেট ওসমানী মেডিকেল কলেজ ল্যাবে ১৮২টি নমুনা পরীক্ষা করা হয় এর মধ্যে ৫৫জনের পজেটিভ এবং বাকি ১২৭ জনের নেগেটিভ আসে।

বিষয়টি সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের একজন চিকিৎসক এ তথ্য নিশ্চিত করেছেন।

সিলেট সদরে ৩৯জন, হবিগঞ্জের চুনারুঘাটের ১জন, জৈন্তাপুর ১জন, জাফলং ১জন,বিয়ানীবাজার ১২জন,বিশ্বনাথ ১জন,

আক্রান্তের মধ্যে প্রশাসনিক বিভাগের বিশেষ বাহিনী ১৭জন,,পুলিশ ৯ সদস্য, ও  চিকিৎসক  ১জন, ব্যাংকার ১জন রয়েছেন।  এছাড়া সিলেট নগরীর মেজরটিলা ১জন, ফাজিলচিস্ত ১জন, মির্জাজাঙ্গাল ১জন, শেখঘাট ১জন, দরগা মহল্লা ১জন, আম্বরখানা ১জন, আখালিয়া ১জন, উত্তর বাগবাড়ি ১জন আক্রান্ত হয়েছেন।

এ নিয়ে সিলেটে মোট আক্রান্তের সংখ্যা ৬৮০ বিভাগজুড়ে মোট করোনা রোগী আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১২১৪ জন।

এদিকে সিলেটে বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সিলেট-এর প্রতিবেদন সূত্রে জানা যায়,  সিলেট বিভাগজুড়ে আক্রান্তের সংখ্যা ১১৫৯জন । আক্রান্তের মধ্যে সিলেট জেলায় ৬২৬ জন, সুনামগঞ্জ জেলায় ২১৩ জন, হবিগঞ্জ ১৯২জন, এবং মৌলভীবাজার জেলায় ১২৮জন। এতে মোট মুত্যুবরণ করেন সিলেটে ১৮ জন এবং সুনামগঞ্জে ১জন,হবিগঞ্জ ১জন এবং মৌলভীবাজারে ৪জনসহ  বিভাগজুড়ে মোট মৃতের সংখ্যা ২৪ জন।

তবে আজ রাত বুধবার পর্যন্ত সিলেটে ৫৫ জন বেড়ে মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ১ হাজার ২১৪জন ।

0Shares