সিলেটে চিকিৎসক দম্পতি,সাংবাদিক,ব্যাংকার,বিশেষ বাহিনীসহ আক্রান্ত ৬০

প্রকাশিত: ১০:৫২ অপরাহ্ণ, জুন ৪, ২০২০

নিজস্ব প্রতিবেদক :: সিলেটে আজ ২৪ঘন্টায় করোনা আক্রান্তে পজেটিভ সনাক্ত হয়েছেন ৬০ জন । এনিয়ে সিলেট বিভাগজুড়ে মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ১২৯৬জন।

আজ বৃহস্পতিবার রাত পর্যন্ত সিলেট ওসমানী মেডিকেল কলেজ ল্যাবে ১৮৮টি নমুনা পরীক্ষা করা হয় এর মধ্যে ৬০জনের পজেটিভ এবং বাকি ১২৮ জনের নেগেটিভ আসে। এনিয়ে সিলেট জেলায় মোট করোনা রোগী আক্রান্ত হয়েছেন ৭৩৯জন  জন এবং মারা গেছেন ২০জন।

বিষয়টি সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের একজন চিকিৎসক এ তথ্য নিশ্চিত করেছেন।

আক্রান্তের মধ্যে সুনামগঞ্জ ১জন,হবিগঞ্জ ১জন, এবং বাকি সকলেই  সিলেট জেলার। এর মেধ্য ছাতকের ১জন,জকিগঞ্জে ২জন, কোম্পানীগঞ্জ ২জন, কানাইঘাট ১জন, বালাগঞ্জ ১জন,  জৈন্তাপুর ১৪জন, বাকি ৩৭ জন সিলেট সদরের।

আক্রান্তের মধ্যে প্রাইভেট হাসপাতালের ২ জন প্রফেসর চিকিৎসক দম্পতি , প্রশাসনিক বিভাগের বিশেষ বাহিনী ১২জন, সাংবাদিক ২জন, স্কুলের প্রিন্সিপাল ১জন, পুলিশ কর্মকর্তা  ৩ জন , সাউথ ইষ্ট  ব্যাংকের ৩ জন, ও সরকারী কর্মকর্তা  ৭জন রয়েছেন।

এছাড়াও সিলেট নগরীর কাজলশাহ ১জন, আখালিয়া ১জন, জল্লারপার ১জন কাজীটুলা ১জন, টিলাগড় ১জন, জেলরোড ১জন, পাঠানটুলা ১জন,দারিয়া পাড়া ১জন, শেখঘাট ১জন,শিবগঞ্জ ১জন, চন্দনটুলা ১জন, চকবাজার ১জন আক্রান্ত হয়েছেন।

এদিকে আজ সকাল পর্যন্ত সিলেটে বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সিলেট-এর প্রতিবেদন সূত্রে জানা যায়,  সিলেট বিভাগজুড়ে আক্রান্তের সংখ্যা ছিল মোট ১২৩৬ জন ।  সিলেট জেলায় আক্রান্ত সংখ্যায়  ৭৩৯ জন এবং মারা গেছেন ২০ জন। সুনামগঞ্জ জেলায় সেখানে মোট আক্রান্ত ২১৯ জন এতে মারা গেছেন ১জন। এরপর হবিগঞ্জ জেলায় মোট আক্রান্ত ১৯৪ জন এতে মারা গেছেন ১জন সর্বশেষ মৌলভীবাজার জেলায় মোট আক্রান্ত রোগী সংখ্যা ১৪৪জন এবং এতে মারা গেছেন ৪জন।

 

0Shares