সিলেটের যেসব এলাকায় করোনা আক্রান্তে সনাক্ত হয়েছেন

প্রকাশিত: ১০:৫৯ অপরাহ্ণ, জুন ৫, ২০২০

নিজস্ব প্রতিবেদক :: সিলেটে দিনদিন যেভাবে আক্রান্তের সংখ্যা বাড়ছে ঠিক তেমনিও মারা যাচ্ছেন অনেকে। শুক্রবার সকাল পর্যন্ত করোনা আক্রান্তে সিলেটে মারা গেছেন আরো ৩জন এবং আক্রান্ত হয়েছেন ৯১ জন। এই ৯১ জনের মধ্যে ৫জন ২য় ধাপে নেগেটিভ সনাক্ত হন।

আজ শুক্রবার রাত পর্যন্ত আবারো  করোনা আক্রান্তে পজেটিভ সনাক্ত হয়েছেন ৪৭জন। এনিয়ে সিলেট বিভাগজুড়ে মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ১৩৬৯ জন।

সিলেট ওসমানী মেডিকেল কলেজ ল্যাবে ১৮৪টি নমুনা পরীক্ষা করা হয় এর মধ্যে ৪৭ জনের পজেটিভ এবং বাকি ১৩৭ জনের নেগেটিভ আসে। এনিয়ে সিলেট জেলায় মোট করোনা রোগী আক্রান্ত হয়েছেন ৭৮৪ জন এবং মারা গেছেন ২৯ জন।

বিষয়টি সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের একজন চিকিৎসক এ তথ্য নিশ্চিত করেছেন।

এর মধ্যে সিলেটের বিভিন্ন এলাকা করোনা ছড়িয়ে পড়ায় বাড়ছে আক্রান্তের সংখ্যা। এছাড়া আক্রান্ত ৪৭জনের সকলেই সিলেট জেলার। এর মধ্যে ৩৬জন পুরুষ ও ১১জন মহিলা রয়েছেন। এর মধ্যে জৈন্তাপুর ২জন, গোয়াইন ঘাটের ১১জন, জকিগঞ্জ ১৮জন, বিয়ানীবাজার ১জন, সিলেট সদরের ১৫ জন রয়েছেন। বিশেষ বাহিনী সদস্য ও তাদের আত্নীয় স্বজনসহ মোট আক্রান্ত ৯জন।

সিলেট সদরের যেসব এলাকায় আক্রান্ত হয়েছেন সেগুলো হল – খরাদিপাড়া ২জন, কলাপাড়া ৩জন, ছড়ার পাড় ১জন রয়েছেন। এদের মধ্যে পুলিশ সদস্য, বিশেষ বাহিনী,ব্যাংকার,সরকারি কর্মকর্তারা আক্রান্ত হন।

0Shares