স্ত্রীর পর এবার করোনায় আক্রান্ত সাবেক মেয়র কামরান, সিলেটে আক্রান্ত ৪৭জন

dial dial

sylhet

প্রকাশিত: ১০:০৮ অপরাহ্ণ, জুন ৫, ২০২০

সিলেটে আজ ২৪ঘন্টায় আবারো  করোনা আক্রান্তে পজেটিভ সনাক্ত হয়েছেন ৪৭জন। এনিয়ে সিলেট বিভাগজুড়ে মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ১৩৬৯ জন।

শুক্রবার রাত পর্যন্ত সিলেট ওসমানী মেডিকেল কলেজ ল্যাবে ১৮৪টি নমুনা পরীক্ষা করা হয় এর মধ্যে ৪৭ জনের পজেটিভ এবং বাকি ১৩৭ জনের নেগেটিভ আসে। এনিয়ে সিলেট জেলায় মোট করোনা রোগী আক্রান্ত হয়েছেন ৭৮৪ জন এবং মারা গেছেন ২৯ জন।

বিষয়টি সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের একজন চিকিৎসক এ তথ্য নিশ্চিত করেছেন।

আক্রান্তের মধ্যে আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও সিলেট সিটি কর্পোরেশন সাবেক মেয়র বদরউদ্দিন আহমদ কামরান রয়েছেন এর আগে তার স্ত্রী আসমা কামরানও কয়েকদিন আগে করোনায় আক্রান্ত হন।  একইসাথে পুলিশ কর্মকর্তা, ব্যাংক ম্যানেজারসহ বেশ কয়েকজন সরকারী কর্মকর্তাসহ বিশেষ বাহিনীর সদস্য ও তাদের স্বজনরা আক্রান্ত হয়েছেন।

এদিকে আজ সকাল পর্যন্ত সিলেটে বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সিলেট-এর প্রতিবেদন সূত্রে জানা যায়, সিলেট বিভাগজুড়ে আক্রান্তের সংখ্যা ছিল মোট ১৩২২ জন । সিলেট জেলায় আক্রান্ত সংখ্যায় ৭৩৭ জন এবং মারা গেছেন ২৩ জন। সুনামগঞ্জ জেলায় সেখানে মোট আক্রান্ত ২৪৭ জন এতে মারা গেছেন ১জন। এরপর হবিগঞ্জ জেলায় মোট আক্রান্ত ১৯৪ জন এতে মারা গেছেন ১জন সর্বশেষ মৌলভীবাজার জেলায় মোট আক্রান্ত রোগী সংখ্যা ১৪৪জন এবং এতে মারা গেছেন ৪জন।

এনিয়ে শুক্রবার রাত পর্যন্ত সিলেট বিভাগজুড়ে মোট আক্রান্ত হলেন ১৩৬৯জন।

0Shares