সিলেটে সর্বশেষ ২৪ঘন্টায় মৃত ১, আক্রান্ত ৩৬জন

প্রকাশিত: ১২:২৫ অপরাহ্ণ, জুন ৮, ২০২০

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের ওসমানী মেডিকেল পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় আবারো ৩৬ জনের করোনা শনাক্ত হয়েছে। রোববার (৭ই জুন ২০২০ইং) ওসমানীর ল্যাবে ১৮৭টি নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে ৩৬ টি পজেটিভ আসে। বাকি ১৫৭জনের নেগেটিভ আসে। এর মধ্যে ২য় ধাপে পরীক্ষা করা হয়েছে ১জনের।এনিয়ে মোট আক্রান্তের সংখ্যা হলো ৩৫জন এবং মারা গেছেন ১জন।

স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় অফিসের তথ্য অনুযায়ী  এ বিষয়টি জানা যায়। করোনায় আক্রান্ত ৩৬ জনের পজেটিভের মধ্যে ৭জন মহিলা ও ২৯জন পুরুষ রয়েছেন। তারা সকলেই সিলেট জেলার।

এর মধ্যে জকিগঞ্জ ১১জন বিয়ানীবাজার ৪ জন ওসমানী নগর ১জন,বাকি ২০জনই সিলেট সদরের।  এর মধ্যে ৩জন চিকিৎসক,ব্যাংক কর্মকর্তা ২ জন, বিমান অফিস কর্মকর্তা ৩ জন,ডিসি অফিসের ২জন,এফআইবিডি কর্মকর্তা ১জন রয়েছেন। এদিকে সিলেট সদরের বিভিন্ন এলাকায় করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে বাগবাড়ি ২জন, আখালিয়া ১,সুবিদবাজার ২জন, জল্লার পার ১জন, শাহী ঈদগাহ ৩জন, ও শাহপরান ১জন এবং বাকিরা শহীদ শামসুদ্দিন হাসপাতালে ভর্তি  রয়েছেন।

এদিকে স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় অফিসের সহকারি পরিচালক ডা. আনিসুর রহমানের দেখা তথ্য অনুযায়ী ৮ই জুন সোমবার পর্যন্ত সিলেট বিভাগজুড়ে করোনা আক্রান্তের সংখ্যা ১৫৪৬ জন,ও ৩৫ মারা গেছেন জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩৮৭জন । এদিকে করোনায় সিলেট বিভাগের মধ্যে আক্রান্ত ও মৃতের সংখ্যা বেশী রয়েছে। এর মধ্যে সিলেট জেলায় মোট আক্রান্ত হয়েছেন ৮৮২ জন এবং মারা গেছেন ২৬ জন, সুনামগঞ্জ জেলায় মোট আক্রান্ত হয়েছেন ৩০৪ জন, মারা গেছেন ৩ জন, হবিগঞ্জ জেলায় আক্রান্ত হয়েছেন ২০৮ জন ও মারা গেছেন ২ জন, এবং সর্বশেষ মৌলভীবাজার জেলায় আক্রান্ত হয়েছেন ১৫২ জন এবং মারা গেছেন ৪ জন।

0Shares