সিলেটে ৪ চিকিৎসক, ২৬ বিশেষবাহিনী সদস্যসহ আক্রান্ত ৫০জন

প্রকাশিত: ১১:৩৩ অপরাহ্ণ, জুন ৯, ২০২০

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের ওসমানী মেডিকেল পিসিআর ল্যাবে ৯৪ জনের নমুনা পরীক্ষায় করা হয়েছে এর মধ্যে ৫০ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। মঙ্গলবার  (৯ ই জুন ২০২০ইং) রাত পর্যন্ত এনিয়ে সিলেটবিভাগে মোট আক্রান্ত হয়েছেন ১হাজার ৬৭৮জন।

আক্রান্ত ৫০জনের মধ্যে মৌলভীবাজারের ২জন তারা হলেন কুলাউড়া ১জন ও রাজনগরের ১জন ও বাকি ৪৮ জনের সকলেই সিলেট জেলার। এর মধ্যে চিকিৎসক ৪ জন, বিশেষ বাহিনীর সদস্য ১৪জন, বাহিনীর (২) সদস্য ১২জন, সরকারী কর্মকর্তা  ১০ জন। এর মধ্যে জৈন্তাপুর ১জন, ওসমানিনগর ১জন, মোগলাবাজার ১জন, কাজলশাহ ( চিকিৎসক ) ১জন, মেজরটিলা ১জন, কাজির বাজার ১জন, দক্ষিণসুরমা ২ জন, শাহজালাল উপশহর ৩জন, হাউজিং এষ্টেট ১জন ও প্রাইভেট মেডিকেল হাসপাতালের ( চিকিৎসক ) ২জন আক্রান্ত হয়েছেন।

এর আগে স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় অফিসের সহকারি পরিচালক ডা. আনিসুর রহমানের দেয়া তথ্য অনুযায়ী সিলেট জেলায় মোট আক্রান্ত হয়েছেন ৯৩৯ জন এবং মারা গেছেন ২৮ জন, সুনামগঞ্জ জেলায় মোট আক্রান্ত হয়েছেন ৩২৯ জন, মারা গেছেন ৩ জন, হবিগঞ্জ জেলায় আক্রান্ত হয়েছেন ২০৮ জন ও মারা গেছেন ২ জন, এবং সর্বশেষ মৌলভীবাজার জেলায় আক্রান্ত হয়েছেন ১৫২ জন এবং মারা গেছেন ৪ জন।

আজ রাত পর্যন্ত সিলেটে জেলায় আক্রান্তের সংখ্যা ১হাজার ৬৭৮জন দাড়ালো।

0Shares