শুধু সিলেট জেলায় করোনা আক্রান্ত রেকর্ড হাজার ছাড়ালো ও মৃত ২৯ জন

প্রকাশিত: ১০:৪৪ অপরাহ্ণ, জুন ১০, ২০২০

নিজস্ব প্রতিবেদক :: সিলেটে আবারো ৫৫জন  করোনায় আক্রান্ত হয়েছেন। আজ বুধবার ওসমানী মেডিকেল পিসিআর ল্যাবে ১৭৯ জনের নমুনা পরীক্ষায় করা হয়েছে এর মধ্যে ৫৫ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। আর বাকি ১২৪ জনের  নেগেটিভ আসে।

এনিয়ে সিলেটবিভাগে মোট আক্রান্ত হয়েছেন ১হাজার ৭৫৩ জন। এর মধ্যে পুরুষ ৪৩জন ও  মহিলা ১২জন রয়েছেন। করোনা

আক্রান্ত ৫৫ জনের মধ্যে সুনামগঞ্জ শাল্লার ১জন, হবিগঞ্জ সদরের ১জন ও বাকি ৫২ জনের সকলেই সিলেট জেলার। এর মধ্যে চিকিৎসক ২ জন, বিশেষ বাহিনীর সদস্য প্রায় ২৪ জনসহ তাদের পরিবারের সদস্যও রয়েছেন।

এদিকে পুলিশ সদস্য ৬জন,  বিয়ানীবাজার ১জন, কানাইঘাট ১জন, শহরের মধ্যে কাজলশাহ ( চিকিৎসক-১ ) ২জন, জামতলা ১জন, শামিমাবাদ ১জন, বাগবাড়ি ৩জন, সুবিদবাজার ১জন, পাঠানঠুলা ২জন, শাহী ঈদগাহ ৩জন, বটেশ্বর ১৩ জন, বিশেষ বাহিনী ১২জন, আক্রান্ত হয়েছেন। বাকি ৭জন হোমকোয়ারেন্টিনে রয়েছেন।

সিলেট বিভাগে মোট সনাক্ত হয়েছেন ১হাজার ৭৫৩ জন এবং মারা গেছেন ৩৮জন।এনিয়ে সিলেট জেলায় মোট আক্রান্ত হয়েছেন ১০৪৩ জন এবং মারা গেছেন ২৯ জন, সুনামগঞ্জ জেলায় মোট আক্রান্ত হয়েছেন ৩৫১ জন, মারা গেছেন ৩ জন, হবিগঞ্জ জেলায় আক্রান্ত হয়েছেন ২০৮ জন ও মারা গেছেন ২ জন, এবং সর্বশেষ মৌলভীবাজার জেলায় আক্রান্ত হয়েছেন ১৫২ জন এবং মারা গেছেন ৪ জন।

0Shares