সিলেটে পজেটিভ ৪৭, বিভাগজুড়ে আক্রান্ত ১হাজার ৯৬৪ এবং মৃত ৪১জন

প্রকাশিত: ১০:৫৭ অপরাহ্ণ, জুন ১১, ২০২০

নিজস্ব প্রতিবেদক :: সিলেটে করোনায় গেল ২৪ ঘন্টায় আবারো ৪৭জন পজেটিভ  আক্রান্ত  হয়েছেন। আজ বৃহস্পতিবার রাত পর্যন্ত সিলেট ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১৮৫ জনের নমুনা পরীক্ষায় করা হয়েছে এর মধ্যে ৪৭ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। আর বাকি ১৩৮ জনের  নেগেটিভ আসে।

এনিয়ে সিলেটবিভাগে মোট আক্রান্ত হয়েছেন ১হাজার ৯৬৪ জন। আজকের  ৪৭ জন পজেটিভ আক্রান্তদের মধ্যে পুরুষ ৪০ জন ও মহিলা ৭জন রয়েছেন।

করোনা আক্রান্ত ৪৭ জনের মধ্যে মৌলভাবাজারের কামালগঞ্জ ১জন, হবিগঞ্জের বাহুবলে ১জন ও বাকি ৪৫ জনের সকলেই সিলেট জেলার। এর মধ্যে চীফ মাজিষ্ট্রেট ৩ জন , চিকিৎসক ১জন, সিলেট বিভাগীয় ভ্যাট অফিসের ১জন, পুলিশ সদস্য ১জন, বটেশ্বর এলাকায় ২৯ জন, মগলাবাজার ১জন, বালাগঞ্জ ১জন, কাজলশাহ এলাকার ১জন, ভাঙ্গা টিকরপাড়া ১জন,মনিপুরী রাজবাড়ি ১জন, রায়নগর ১জন, বাকি ৪জনের মধ্যে  ওসমানী মেডিকেলের।

এনিয়ে সিলেট বিভাগে মোট সনাক্ত হয়েছেন ১হাজার ৯৬৪ জন এবং মারা গেছেন ৪১জন।

গতকাল সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তর কার্যালয়ের তথ্য অনুযায়ী আজ সকাল পর্যন্ত সিলেট বিভাগে ২৪ ঘন্টায় মোট আক্রান্ত হয়েছেন ২৬৬জন এবং মারা গেছেন ৩জন। এর মধ্যে সিলেটে ১৭৫জন, সুনামগঞ্জ ৪৬জন ও হবিগঞ্জের ৪জন আক্রান্ত হয়েছেন এবং মারা গেছেন ৩জন এর মধ্যে সিলেটে ২জন এবং হবিগঞ্জে ১জন।

সবমিলিয়ে সিলেট জেলায় মোট আক্রান্ত হয়েছেন ১২০৮ জন এবং মারা গেছেন ৪১ জন, সুনামগঞ্জ জেলায় মোট আক্রান্ত হয়েছেন ৩৯৬ জন, মারা গেছেন ৩ জন, হবিগঞ্জ জেলায় আক্রান্ত হয়েছেন ২২৮ জন ও মারা গেছেন ৩ জন, এবং সর্বশেষ মৌলভীবাজার জেলায় আক্রান্ত হয়েছেন ১৭৯ জন এবং মারা গেছেন ৪ জন।

0Shares